Tripura: বাবুলের গাড়ি আটকে তুমুল বিক্ষোভ বিজেপির, বিশাল বাহিনী নিয়ে গিয়ে ঘেরাওমুক্ত করল পুলিস

শুক্রবারও বাবুলের সভায় বাধার সৃষ্টি করে বিজেপি কর্মীরা।  তাঁর একটি পথসভার সময় তাঁর মঞ্চের পাশে তাঁর তৃণমূল বিরোধী একটি গান বাজিয়ে বাধা দেওয়ার চেষ্টা হয়।

Updated By: Nov 20, 2021, 06:22 PM IST
Tripura: বাবুলের গাড়ি আটকে তুমুল বিক্ষোভ বিজেপির, বিশাল বাহিনী নিয়ে গিয়ে ঘেরাওমুক্ত করল পুলিস

নিজস্ব প্রতিবেদন: পুরভোটের আগে তপ্ত ত্রিপুরা। ভোটের প্রচারে যাওয়া বাবুল সুপ্রিয়র গাড়ি আটকে দিল বিজেপি কর্মীরা। এমনটাই অভিযোগ তৃণমূলের। পুলিসের সাহায্য নিয়ে ঘোরওমুক্ত হলেন তৃণমূল নেতা।

পুরসভা নির্বাচনকে ঘিরে বেশ কিছুদিন ধরেই উত্তপ্ত ত্রিপুরা। অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ তৃণমূলের একাধিক নেতাকে দফায় দফায় বাধা দেওয়ার অভিযোগ উঠছে ত্রিপুরা বিজেপির বিরুদ্ধে। শনিবার প্রচারে বেরিয়ে আগরতলা থেকে রামনগরের দিকে যাচ্ছিলেন বাবুল সুপ্রিয়। তৃণমূল নেতার অভিযোগ তাঁর গাড়ি আটকে দেয় বিজেপি কর্মীরা। এনিয়ে তাঁর সঙ্গে বিজেপি কর্মীদের দীর্ঘক্ষণ বচসা হয়। তাঁকে ঘিরে ধরে ভারত মাতা কি জয়-সহ অন্যান্য স্লোগান দিতে থাকেন বিজেপি কর্মীরা। কিছুটা ধাক্কাধাক্কিও হয়। বাবুল তাঁদের বোঝানোর চেষ্টা করেও কোনও লাভ হয়নি। শেষপর্যন্ত বিশাল পুলিস বাহিনী এসে তাঁকে ঘেরাওমুক্ত করে।

আরও পড়ুন-Chinsurah: কার্তিক পুজোর খিচুড়ি ভোজের আসরে মদ্যপান, বচসায় গুলিবিদ্ধ যুবক

শুক্রবারও বাবুলের সভায় বাধার সৃষ্টি করে বিজেপি কর্মীরা।  তাঁর একটি পথসভার সময় তাঁর মঞ্চের পাশে তাঁর তৃণমূল বিরোধী একটি গান বাজিয়ে বাধা দেওয়ার চেষ্টা হয়। এনিয়ে বাবুল বলেন, আমি যখন যা করি তা হৃদয় থেকেই করি। দলটা এতটাই অহঙ্কারী যে ছেড়ে আসতে বাধ্য হয়েছি। এবার দিদির হয়ে কাজ করব। কেন বিজেপি ছেড়েছি তা এখন ভাবুক ওরা।

এদিকে, শনিবার ত্রিপুরা গিয়েছেন ফিরহাদ হাকিম। রাজ্যে বারবার তৃণমূল নেতাদের প্রচারে বাধা দেওয়া নিয়ে সোনামুড়ায় এক সভায় ফিরহাদ বলেন, কুয়োর ব্য়াঙ ভাবে কুয়োটাই পৃথিবী। এখানে আমায় একটা মারলে ওখানে আমরা পাঁচটা মারব। কিন্তু মমতা বন্দ্যোপাধ্য়ায় গণতন্ত্রে বিশ্বাস করেন। মানুষের সমর্থন শেষ কথা বলবে। গুন্ডারাজ শেষকথা বলবে না। আমাদের ছেলেদের মারছে। পাঁচ মিনিট লাগবে জবাব দিতে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.