Babul Supriyo: 'এই তৃণমূল আর না', বাবুলের সভার পাশে তাঁর গান বাজিয়েই বাবুলকে খোঁচা বিজেপির

তৃণমূলের পথসভার পাশেই একটি গাড়িতে মাইক লাগিয়ে বাজানো হয় গানটি

Updated By: Nov 20, 2021, 05:16 PM IST
Babul Supriyo: 'এই তৃণমূল আর না', বাবুলের সভার পাশে তাঁর গান বাজিয়েই বাবুলকে খোঁচা বিজেপির

নিজস্ব প্রতিবেদন: আগরতলা পুর নির্বাচনের প্রচারে গিয়ে খানিকটা হলেও অস্বস্তিতে বাবুল সুপ্রিয়। তাঁর প্রচার মঞ্চের পাশেই বিজেপিতে থাকাকালীন তাঁর 'এই তৃণমূল আর না' গানটি নাগাড়ে বাজিয়ে চলল বিজেপি।

আগরতলা পৌর নিগমের দুর্গা চৌমোহনীতে তৃণমূলের এক পথসভার পাশেই লাউড স্পিকারে বাজানো হয় 'এই তৃণমূল আর নয়' গানটি।  ত্রিপুরায় প্রচারে গিয়ে এনিয়ে খানিকটা বিরক্ত তৃণমূল নেতা। তবে পাল্টা দিলেন আসানসোলের প্রাক্তন সাংসদ। বললেন, ভেবে দেখুন তাহলে! যে ছেলেটি এই গানটা করেছিল সেই ছেলেটাই কেন দলটি ছেড়ে দিল।

আরও পড়ুন-Mamata Banerjee: চার দিনের দিল্লি সফরে মমতা, সাক্ষাৎ প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে

তৃণমূলের পথসভার পাশেই একটি গাড়িতে মাইক লাগিয়ে বাজানো হয় গানটি। এনিয়ে বাবুল বলেন, ভেবে দেখুন একটা দলের নেতারা কতটা অহঙ্কারী হলে বা কতটা দুর্বব্যহার করলে যে ছেলেটি এই গানটি করেছিল সে দলটা ছেড়ে দিতে পারে।  আমি যে কাজটি করি সেটা হৃদয় থেকে করি। এখন আর এই গানটা শুনছি না। এবার এর থেকে আরও ভালো গান বানাব। 

বাবুল সুপ্রিয় আরও বলেন, এই গানটা তো একটা অ্যাকনলেজমেন্ট। ভেবে দেখুন দলটা সে সময় কতটা অহঙ্কারি ছিল যে আমার মতো একজন সাধারণ কর্মীও দলটিকে দুরছাই করে বেরিয়ে আসতে পারে। লোকসভার সিট ছেড়ে দিয়ে দিদির জন্য কাজ করতে এসেছি। আমি একেবারে নিচুতলার কর্মী ছিলাম। আমি যদি দল ছেড়ে আসতে পারি তাহলে এই দলটার আর কিছু হবার নয়। 

এদিকে, বাবুলের মন্তব্যের পাল্টা দিয়েছেন পশ্চিমবঙ্গ বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। সুকান্ত বলেন, যদি একসময় গান করেছিলেন, 'এই তৃণমূল আর না', তিনিই এখন তৃণমূলে। তাই সেই ব্যক্তিটি কেমন তা মানুষই বিচার করবে।  
 
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.