হেমরাজ খারাপ লোক ছিল না, মন্তব্য আরুষির কাকার

Updated By: Oct 16, 2017, 09:43 PM IST
হেমরাজ খারাপ লোক ছিল না, মন্তব্য আরুষির কাকার

নিজস্ব প্রতিবেদন:  হেমরাজ খারাপ লোক ছিল না। আরুষি হত্যাকাণ্ডের অভি‌যুক্ত রাজেশ তলোয়ার জেল থেকে ছাড়া পাওয়ার পর সংবাদ মাধ্যমকে একথা বলেন আরুষির কাকা দীনেশ তলোয়ার। দীনেশ আরও বলেন, রাজেশ এখনও কথা বলার মতো অবস্থায় নেই। তাই তাঁকে আপাতত রেহাই দিন।

সোমবার প্রায় ৪ বছর পর জেল থেকে বেরিয়ে এলেন আরুষি তলোয়ার হত্যাকাণ্ডে নির্দোষ প্রমাণিত রাজেশ তলোয়ার ও নূপুর তলোয়ার। মেয়ে আরুষি(১৪) ও বাড়ির কাজের লোক হেমরাজকে খুনের অভি‌যোগ তাদের দিকেই আঙুল তোলে সিবিআই। তবে গত ১২ অক্টোবর এলাহাবাদ হাইকোর্ট তাঁদের নির্দোষ বলে রায় দেয়।

এদিন বিকাল পাঁচটা নাগাদ রাজেশ ও নূপুর গাজিয়াবাদের দাসনা জেল থেকে বেরিয়ে আসেন। হাইকোর্টের রায় সম্পর্কে বলতে গিয়ে রাজেশের আইনজীবী তনবীর আহমেদ মীর বলেন, এটাই ওঁদের পাওনা ছিল। ওঁরা ‌যে নির্দোষ তা আদালতের রায়ে প্রমাণ হল।

আরও পড়ুন-৪ বছরের উপার্জন ৪৯ হাজার ৫০০ টাকা জেলেই রেখে এলেন আরুষির মা-বাবা

উল্লেখ্য, ২০০৮ সালের ১৬ মে রাজেশের নয়ডার বাড়িতে মৃত অবস্থায় পাওয়া ‌যায় তাঁর মেয়ে আরুষি তলোয়ারকে। পুলিস আরুষির নলিকাটা মৃতদেহ উদ্ধার করে। পরদিন রাজেশের বাড়ির ছাদের ঘর থেকে বাড়ির কাজের লোক হেমরাজের মৃতদেহ উদ্ধার হয়। ঘটনার তদন্তে নেমে সিবিআই ওই দুটি হত্যাকাণ্ডে রাজেশ ও নূপুরকেই দোষী বলে চার্জশিট পেশ করে। কিন্তু গত ১২ অক্টোবর এলাহাবাদ হাইকোর্ট তার রায়ে জানিয়েছে, ‌রাজেশ ও নূপুরের বিরুদ্ধে ‌যেসব তথ্য-প্রমাণ হাজির করা হয়েছে তা তাদের দোষী সাব্যস্ত করার পক্ষে ‌যথেষ্ট নয়।

আরও পড়ুন-'দেশদ্রোহীরা বানিয়েছে, তাজমহল ভারতীয় সংস্কৃতির কলঙ্ক'

.