শীতকালীন অধিবেশনের আগে সর্বদল বৈঠক বয়কট তৃণমূলের

সংসদের শীতকালীন অধিবেশনের আগে সর্বদল বৈঠক ডাকলেন সংসদ বিষয়ক মন্ত্রী রাজীব প্রতাপ রুডি। সোমবার শুরু হতে  চলেছে শীতকালীন অধিবেশন। এই অধিবেশনে একাধিক বিল পাশ করাতে চায় বিজেপি, তার জন্যই সব দলের সহযোগিতা চাইছেন সরকারপক্ষ।

Updated By: Nov 23, 2014, 01:46 PM IST

নয়াদিল্লি: সংসদের শীতকালীন অধিবেশনের আগে সর্বদল বৈঠক ডাকলেন সংসদ বিষয়ক মন্ত্রী রাজীব প্রতাপ রুডি। সোমবার শুরু হতে  চলেছে শীতকালীন অধিবেশন। এই অধিবেশনে একাধিক বিল পাশ করাতে চায় বিজেপি, তার জন্যই সব দলের সহযোগিতা চাইছেন সরকারপক্ষ।

নভেম্বর ২৪ থেকে ডিসেম্বর ২৩ পর্যন্ত চলবে এবারের শীতকালীন অধিবেশন। তবে বৈঠক বয়কটের সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল কংগ্রেস। তড়িঘড়ি বৈঠক ডাকায় তাঁরা থাকতে পারছে না বলে দলের তরফে জানানো হয়েছে।

রবিবার সর্বদল  বৈঠক ডাকার পর তৃণমূল মুখপাত্র ডেরেক-ও-ব্রায়েন দলের তরফে বিবৃতি জারি করে বয়কটের সিদ্ধান্ত জানিয়েছেন।

<blockquote class="twitter-tweet" lang="en"><p>All party meet to discuss UPSC lang issue was to be called b4 Parl starts.Min calls it on Sun, day before Parl starts. Last minute? : Derek</p>&mdash; AITC (@AITCofficial) <a href="https://twitter.com/AITCofficial/status/536372222793756672">November 23, 2014</a></blockquote>
<script async src="//platform.twitter.com/widgets.js" charset="utf-8"></script>

ডেরেক বলেন, ""এ বারের সর্বদল বৈঠকে থাকছে না তৃণমূল। আমাদের মতামত জানিয়ে ইতিমধ্যেই আমরা চিঠি পাঠিয়েছি।'' তিনি প্রশ্ন তুলেছেন, কেন রবিবারই বৈঠক ডাকতে হল সংসদ  বিষয়ক মন্ত্রীকে? কাজের দিনেও ডাকা যেতে পারত।

 

.