ফের বিপাকে এসবিআই এটিএম, সিরিয়াল নম্বর ছাড়া ৫০০ টাকার নোটে বিভ্রান্তি

এসবিআই এটিএম আরও একবার বিতর্কের কেন্দ্র বিন্দুতে। ২০০০ টাকার 'জাল' বিতর্কের পর এবার সিরিয়াল নম্বর ছাড়া ৫০০ টাকার নোট হাতে পেল গ্রাহক! ঘটনা সামনে আসতেই হৈ হট্টগোল শুরু হয়েছে মধ্যপ্রদেশে। তবে এই নোটটি কি 'জাল' নাকি ছাপার কোনও ভুল, এবিষয়ে কোনও সরকারি ঘোষণা এখনও পর্যন্ত রিজার্ভ ব্যাঙ্কের পক্ষ থেকে জানানো হয়নি। (এটিএমে আবারও 'চুরান লেবেল' ২০০০ টাকার নোট)

Updated By: Feb 28, 2017, 04:08 PM IST
ফের বিপাকে এসবিআই এটিএম, সিরিয়াল নম্বর ছাড়া ৫০০ টাকার নোটে বিভ্রান্তি

ওয়েব ডেস্ক: এসবিআই এটিএম আরও একবার বিতর্কের কেন্দ্র বিন্দুতে। ২০০০ টাকার 'জাল' বিতর্কের পর এবার সিরিয়াল নম্বর ছাড়া ৫০০ টাকার নোট হাতে পেল গ্রাহক! ঘটনা সামনে আসতেই হৈ হট্টগোল শুরু হয়েছে মধ্যপ্রদেশে। তবে এই নোটটি কি 'জাল' নাকি ছাপার কোনও ভুল, এবিষয়ে কোনও সরকারি ঘোষণা এখনও পর্যন্ত রিজার্ভ ব্যাঙ্কের পক্ষ থেকে জানানো হয়নি। (এটিএমে আবারও 'চুরান লেবেল' ২০০০ টাকার নোট)

বিগত কয়েকদিন ধরেই এসবিআই এটিএম নিয়ে সরগরম রয়েছে ভারতীয় মিডিয়া। একেক বার এক এক ধরণের সমস্যা নিয়ে খবরের শিরোনামে জায়গা পাচ্ছে স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া। কয়েকদিন আগেই দিল্লিতে স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ার এটিএম থেকে ২০০০ টাকার জাল নোট পেয়েছে গ্রাহকরা। তারও আগে গ্রাহকরা এমনও নোট এটিএম থেকে পেয়েছে যেখানে 'গান্ধীই উধাও'। এবার গ্রাহক এটিএম থেকে পেয়েছে  সিরিয়াল নম্বর ছাড়া ৫০০ টাকার নোট। বারেবারে এমন সমস্যার সম্মুখীন হয়ে বিভ্রান্তিতে পড়ছে আম জনতা। 

.