কানপুরের কাছে লাইনচ্যুত আজমেড়-শিয়ালদা এক্সপ্রেসের ১৫টি কামরা, মৃত ২

কানপুরের কাছে লাইনচ্যুত আজমেড়-শিয়ালদা এক্সপ্রেসের ১৫টি কামরা। ভোর সাড়ে ৫টা নাগাদ রুড়া স্টেশনের দুর্ঘটনাটি ঘটে। অন্তত ৫০জন যাত্রীর জখম হওয়ার খবর মিলেছে বলেই দাবি করেছেন উত্তর-মধ্য রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক বিজয় কুমার। দুর্ঘটনার জেরে হাওড়া এবং নয়াদিল্লির মধ্যে ট্রেন চলাচল বিঘ্নিত। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌছে গিয়েছে উদ্ধারকারী দল। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে তদন্তের নির্দেশ দিয়েছে রেল।

Updated By: Dec 28, 2016, 09:00 AM IST
কানপুরের কাছে লাইনচ্যুত আজমেড়-শিয়ালদা এক্সপ্রেসের ১৫টি কামরা, মৃত ২

ওয়েব ডেস্ক: কানপুরের কাছে লাইনচ্যুত আজমেড়-শিয়ালদা এক্সপ্রেসের ১৫টি কামরা। ভোর সাড়ে ৫টা নাগাদ রুড়া স্টেশনের দুর্ঘটনাটি ঘটে। অন্তত ৫০জন যাত্রীর জখম হওয়ার খবর মিলেছে বলেই দাবি করেছেন উত্তর-মধ্য রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক বিজয় কুমার। দুর্ঘটনার জেরে হাওড়া এবং নয়াদিল্লির মধ্যে ট্রেন চলাচল বিঘ্নিত। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌছে গিয়েছে উদ্ধারকারী দল। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে তদন্তের নির্দেশ দিয়েছে রেল।

এর আগে গত মাসের ২০ তারিখও মর্মান্তিক রেল দুর্ঘটনার সাক্ষী ছিল কানপুর। গভীর রাতে পুখরায়ার কাছে লাইনচ্যুত হয় ইন্দোর থেকে পটনাগামী ১৯৩২১ রাজেন্দ্রনগর এক্সপ্রেস। মৃত্যু হয় ১৫০জনের। আহত হন দেড়শতাধিক যাত্রী। ওই ঘটনায় রেশ কাটতে না কাটতেই ফের কানপুরের কাছে রেল দুর্ঘটনা।

.