Recruitment: শূন্যপদে নিয়োগ করতে চলেছে ব্যাঙ্ক অফ বরোদা! জেনে নিন আবেদনের শর্ত

শতাধিক শূন্যপদে নিয়োগ করছে 'ব্যাঙ্ক অফ বরোদা'। ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা স্নাতক।

Updated By: Jan 25, 2022, 05:02 PM IST
Recruitment: শূন্যপদে নিয়োগ করতে চলেছে ব্যাঙ্ক অফ বরোদা! জেনে নিন আবেদনের শর্ত

নিজস্ব প্রতিবেদন: চারিদিকে কর্মসংস্থানের অভাবের কথা। এ ছবি অবশ্য দীর্ঘদিনেরই। তবে এর মধ্যে আবার নতুন করে সঙ্কট তৈরি করেছে করোনা। এবং তজ্জনিত লকডাউন। এখনও ওমিক্রন-পর্ব চলছে। তবে আস্তে আস্তে স্বাভাবিকও হচ্ছে সব কিছু। আর সেই স্বাভাবিকতার রেশ ধরেই নিজেদের নিয়োগকর্ম সারতে চলেছে কোনও কোনও ব্যাঙ্ক।   

যেমন, শতাধিক শূন্যপদে নিয়োগ করতে চলেছে ব্যাঙ্ক অফ বরোদা। ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা স্নাতক। রিজিওনাল সেলস ম্যানেজার, জোনাল সেলস ম্যানেজার, সিনিয়র ম্যানেজার ইত্যাদি বিভিন্ন পদে মোট ২২০ জন কর্মী  নিয়োগ করতে চলেছে তারা। এই নিয়োগ করা হচ্ছে ৫ বছরের চুক্তির ভিত্তিতে। 
 
রিজিওনাল সেলস ম্যানেজার: মোট শূন্যপদের সংখ্যা ৯। যে কোনও শাখার স্নাতক ডিগ্রিধারীদের অন্তত ৮ বছরের অভিজ্ঞতা থাকলে এই পদের জন্য আবেদন করা যেতে পারে। প্রার্থীদের প্রার্থীদের বয়স ১ জানুয়ারি, ২০২২ তারিখের হিসেবে হতে হবে ৩২-৪৫ বছরের মধ্যে। 

জোনাল সেলস ম্যানেজার: মোট শূন্যপদের সংখ্যা ১১। যে কোনও শাখার স্নাতক ডিগ্রিধারীদের অন্তত ১২ বছরের অভিজ্ঞতা থাকলে এই পদের জন্য আবেদন করা যাবে। প্রার্থীদের বয়স ১ জানুয়ারি, ২০২২ তারিখের হিসেবে হতে হবে ৩২-৪৮ বছরের মধ্যে। 

সিনিয়র ম্যানেজার: মোট শূন্যপদের সংখ্যা ১১০। যে কোনও শাখার স্নাতক ডিগ্রিধারীদের অন্তত ৫ বছরের অভিজ্ঞতা থাকলে এই পদের  জন্য আবেদন করা যেতে পারে। প্রার্থীদের বয়স ১ জানুয়ারি, ২০২২ তারিখের হিসেবে হতে হবে ২৫-৩৭ বছরের মধ্যে। 

অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট: মোট শূন্যপদের সংখ্যা ৫০। যে কোনও শাখার স্নাতক ডিগ্রিধারীদের অন্তত ৮ বছরের অভিজ্ঞতা থাকলে এই পদের জন্য আবেদন করা যেতে পারে। প্রার্থীদের বয়স ১ জানুয়ারি, ২০২২ তারিখের হিসেবে হতে হবে ২৮-৪০ বছরের মধ্যে।

ম্যানেজার: মোট শূন্যপদের সংখ্যা ৪০টি। যে কোনও শাখার স্নাতক ডিগ্রিধারীদের অন্তত ২ বছরের অভিজ্ঞতা থাকলে এই পদের জন্য আবেদন করা যেতে পারে। প্রার্থীদের বয়স ১ জানুয়ারি, ২০২২ তারিখের হিসেবে হতে হবে ২২ -৩৫ বছরের মধ্যে। 

প্রার্থীদের বাছাই করা হবে মূলত ইন্টারভিউয়ের ভিত্তিতেই। তবে প্রয়োজনে অন্য প্রক্রিয়াতেও প্রার্থী বাছাই করা হতে পারে। আবেদন করতে হবে ১৪ ফেব্রুয়ারির মধ্যে www.bankofbaroda.in ওয়েবসাইটের মাধ্যমে। 

আবেদনের ফি বাবদ অনলাইনে জমা দিতে হবে ৬০০ টাকা। তফশিলি জাতি উপজাতি, মহিলা ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে এই ফি ১০০ টাকা।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Snakes Signs: সাপের স্বপ্ন দেখেছেন? জানেন, আপনার জন্য কী অপেক্ষা করছে?

.