Mangal Gochar: আগামী ৮০ দিন ধরে বিপুল অর্থলাভের যোগ ৪ রাশির জাতকদের, সঙ্গে সৌভাগ্য...

Mangal Gochar, Mars Transit: মঙ্গল খুবই উগ্র গ্রহ। গ্রহদের মধ্যে শুক্র যদি হয় নারীগুণসম্পন্ন, তবে মঙ্গল হল সর্বার্থেই পুরুষ। যাঁদের ভেতরে নেতৃত্বগুণ প্রবল তাঁদের মঙ্গল অবশ্যই শক্তিশালী। এহেন মঙ্গলেরও ট্রানজিট বা গোচর বা চলাচল ঘটে। এক-একটি রাশিতে মঙ্গল মোটমুটি দেড়মাস করে অবস্থান করে।

Updated By: Apr 1, 2023, 06:01 PM IST
Mangal Gochar: আগামী ৮০ দিন ধরে বিপুল অর্থলাভের যোগ ৪ রাশির জাতকদের, সঙ্গে সৌভাগ্য...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গল খুবই উগ্র গ্রহ। গ্রহদের মধ্যে শুক্র যদি হয় নারীগুণসম্পন্ন, তবে মঙ্গল হল সর্বার্থেই পুরুষ। যাঁদের ভেতরে নেতৃত্বগুণ প্রবল তাঁদের মঙ্গল অবশ্যই শক্তিশালী। এহেন মঙ্গলেরও ট্রানজিট বা চলাচল ঘটে। এক-একটি রাশিতে মঙ্গল মোটমুটি দেড়মাস করে অবস্থান করে। এবং সমস্ত রাশির ঘর ছুঁয়ে ভ্রমণবৃত্ত সম্পূর্ণ করতে সে মোটামুটি দেড় থেকে দু'বছর সময় নেয়। এবং এই ভ্রমণের সময়ে মঙ্গল বেশ কয়েকটি রাশির উপর ইতি-নেতি নানা প্রভাব ফেলে। তবে মঙ্গল যাদের উপর ভালো প্রভাব ফেলে তারা উন্নতির শিখরে পৌঁছয়। 

আরও পড়ুন: Gold Hallmark: ঊর্ধ্বমুখী সোনার দাম, এর মধ্যেই বদলে গেল হলমার্কের সিস্টেম...

মঙ্গল আগামী ১০ মে কর্কট রাশিতে পাড়ি জমাচ্ছে। আগামী ১ জুলাই পর্যন্ত তার এখানেই বসবাস। এর পরে সিংহ রাশিতে প্রবেশ। সেখানে মঙ্গল থাকবে ১৮ অগস্ট পর্যন্ত। এর পর মঙ্গল যাবে কন্যা রাশিতে, থাকবে ৩ অক্টোবর পর্যন্ত। এর পর তুলায় গমন। তুলায় মঙ্গল থাকবে ১৬ নভেম্বর পর্যন্ত। এইভাবে চলতে থাকবে। তবে এর মধ্যে প্রথম ৮২ দিনে মঙ্গল চারটি রাশির উপর আশীর্বাদ বর্ষণ করবে। যে কারণে এই রাশির জাতক-জাতিকারা প্রতিটি কাজে সাফল্য পাবেন। কোন ৪টি রাশি এত সৌভাগ্যবান?

আরও পড়ুন: Bank Holidays: এপ্রিলের অর্ধেক দিনই ব্যাংক বন্ধ! দেখে নিন গুরুত্বপূর্ণ কাজ কবে কবে করবেন...

বৃষ

মঙ্গলের এই গোচরকালে এঁদের সামাজিক সুনাম বাড়বে। প্রতিপক্ষরা নানা ভাবে এঁদের উপর কর্তৃত্ব ফলানোর জন্য চেষ্টা করবে, কিন্তু সফল হবে না। ভ্রমণযোগ আছে।

কন্যা

মঙ্গল গ্রহের এই রাশি পরিবর্তন কন্যা রাশির জাতকদের আর্থিক অবস্থার উন্নতি ঘটাবে। পড়ে থাকা পরিকল্পনাগুলি সফল হবে। ব্যবসায় মুনাফা অর্জনের যোগ। ব্যয়সংকোচ হবে। বন্ধুসম্মিলন ঘটবে। তবে পারিবারিক কলহের আশঙ্কা থাকছে।

ধনু

হঠাৎ করেই এঁরা অনেক টাকা পেয়ে যেতে পারেন। দীর্ঘদিন আটকে থাকা কোনও সম্পত্তিপ্রাপ্তিও ঘটতে পারে। পরিবারে সুখ উপচে পড়বে। পথদুর্ঘটনার আশঙ্কা রয়েছে।

মীন

সময়টা আর্থিকভাবে লাভজনক হবে এঁদের জন্য। আয়বৃদ্ধিও ঘটতে পারে। চাকরি পরিবর্তনের সম্ভাবনা। পড়াশোনার জন্য বিদেশযাত্রার যোগ। মামলার নিষ্পত্তি হতে পারে। বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে।

মোটকথা, মঙ্গল নানা বিষয়ের জন্য দায়ী। দ্রুত সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রেও মঙ্গলের প্রভাব কাজ করে। মঙ্গলের প্রভাবেই কোনও কোনও রাশির জাতক ঝুঁকিপূর্ণ কাজে এগিয়ে যান, হয়ে ওঠেন 'অ্যাডভেঞ্চারাস'। সব চেয়ে বড় কথা, যিনি যে ক্ষেত্রেরই হোন না কেন, তাঁকেই সাফল্যের চূড়ায় পৌঁছে দিতে মঙ্গলের জুড়ি নেই!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.