আক্রমণ করে বিপাকে! বৃদ্ধর হাতে ফ্রাই প্যানের মার খেয়ে দৌড়ে পালাল কুমির

এক অস্ট্রেলিয়ান পাবের মালিক একটি ফ্রাইং প্যান দিয়ে কুমিরকে আটকানোর যথাসাধ্য চেষ্টা করে চলেছে। তাঁর কাণ্ডকারখানা দেখে রীতিমতো হতভম্ব নেটিজেনরা। 

Updated By: Jun 24, 2022, 06:27 PM IST
আক্রমণ করে বিপাকে! বৃদ্ধর হাতে ফ্রাই প্যানের মার খেয়ে দৌড়ে পালাল কুমির
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ফ্রাইং প্যান দিয়ে কুমিরের সঙ্গে লড়াই করছেন এক ব্যক্তি। ক্যামেরায় ধরা পড়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে এই দৃশ্য। এক অস্ট্রেলিয়ান পাবের মালিক একটি ফ্রাইং প্যান দিয়ে কুমিরকে আটকানোর যথাসাধ্য চেষ্টা করে চলেছে। তাঁর কাণ্ডকারখানা দেখে রীতিমতো হতভম্ব নেটিজেনরা। 

স্টোরিফুলের দেওয়া একটি ভিডিওটিতে দেখা যাচ্ছে, পাবের মালিক কাই হ্যানসেন একটি কুমিরের মুখোমুখি হয়েছে এবং সেই বিশালাকৃতি কুমির মিঃ হ্যানসেনের দিকে ধাবিত হতেই ফ্রাইং প্যান দিয়ে সজোরে তার মাথায় দুবার আঘাত করেন তিনি। দ্বিতীয় আঘাতের পরই কুমিরটিকে দ্রুত সরে যেতে এবং কিছু ঝোপের দিকে পিছু হটতে দেখা যায়।

সূত্র অনুযায়ী, ঘটনাটি ঘটেছে গোট আইল্যান্ড লজের অ্যাডিলেড নদীর একটি দ্বীপে অবস্থিত একটি প্রত্যন্ত জায়গায়। এয়ারবর্ন সলিউশন হেলিকপ্টার ট্যুরস ক্যাপশন সহ ছোট ক্লিপটি শেয়ার করেছে।

শেয়ার করার পরই ভাইরাল হয়েছে সেই ক্লিপ। প্রায় ২ মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে এবং ৭ হাজারের বেশি লাইক৷ কমেন্টে এক ইউজার রসিকতা করে লিখেছেন, "কুমিরটি এত তাড়াতাড়ি ঘুরে গেল তার মাথা সম্ভবত এখনও বাজছে।" আরেকজন বলল, "ফ্রাইপ্যান নয় এটা একটা ক্রকপট।" কিছু ইউজার যদিও এই ঘটনার সমালোচনা করেন।

আরও পড়ুন, Personality Test: আপনার পায়ের গঠনই বলে দিতে পারে আপনি কেমন মানুষ!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.