কেন বিএসএফের বিরুদ্ধে মন্তব্য? প্রাইভেট নম্বর থেকে হুমকি-ফোন, অভিযোগ উদয়নের

সীমান্তে বিএসএফের এক্তিয়ার বৃদ্ধি নিয়ে বুধবার বিধানসভায় প্রতিবাদ করেন দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। 

Updated By: Nov 18, 2021, 11:59 PM IST
কেন বিএসএফের বিরুদ্ধে মন্তব্য? প্রাইভেট নম্বর থেকে হুমকি-ফোন, অভিযোগ উদয়নের

নিজস্ব প্রতিবেদন: বিধানসভায় বিএসএফ-কে নিয়ে মন্তব্য করায় তাঁকে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ করলেন তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। তাঁর অভিযোগ, প্রাইভেট নম্বর থেকে ফোন করে তাঁকে ও রাজ্যের মুখ্যমন্ত্রীকে নোংরা ভাষায় হুমকি দেওয়া হয়েছে।    

সীমান্তে বিএসএফের এক্তিয়ার বৃদ্ধি নিয়ে বুধবার বিধানসভায় প্রতিবাদ করেন দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। তিনি দাবি করেন, সীমান্তে তল্লাশির নামে মহিলাদের হেনস্থা করে বিএসএফ। ওই অভিযোগ পরে পত্রপাঠ খারিজ করে বিএসএফ। সেই ঘটনার জের বৃহস্পতিবার রাতে। কোচবিহারের উদ্দেশে ট্রেন ধরে যাচ্ছিলেন তৃণমূল বিধায়ক। তখনই একটি প্রাইভেট নম্বর থেকে ফোন আসে বলে অভিযোগ উদয়নের। তাঁর অভিযোগ,''প্রাইভেট নম্বর থেকে ফোন আসে। ইংরেজি ও হিন্দিতে প্রশ্ন করা হয়, কেন বিএসএফের বিরুদ্ধে বলেছি? তার পর আমাকে ও রাজ্যের মুখ্যমন্ত্রীকে অশ্লীল আক্রমণ করা হয়। কোথা থেকে ফোন করেছি জানতে চাইলে আরও বেশি গালি দেওয়া হয়। আমাকে দেখে নেওয়ার হুমকি দেয়।''

ফোনের নেপথ্যে কে বা কারা? বিজেপির দিকে ইঙ্গিত করে উদয়ন জানান,''কথার সুরে বুঝতে পেরেছি হিন্দিভাষী। হতে পারে কোনও দলের স্থানীয় নেতা বা বিধায়ক নইলে প্রাইভেট নম্বর পেল কীভাবে! বিএসএফের এক্তিয়ার নিয়ে প্রশ্ন করায় যাদের গায়ে লেগেছে তারাই করেছে। এভাবে চুপ করানো যাবে না।'' শুক্রবার কোচবিহার পৌঁছে সাইবার ক্রাইমের ধারায় পুলিসে অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন দিনহাটার তৃণমূল বিধায়ক।        

আরও পড়ুন- দুয়ারে হাঁসের পালক, কাশফুল থেকে বালিশ তৈরির 'আইডিয়া' দিলেন Mamata

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

           

.