একধাক্কায় আজ তাপমাত্রা নামল ১৪.৪ ডিগ্রি সেলসিয়াসে

ঘূর্ণিঝড় ভরদা এখন অতীত। আকাশ পরিস্কার। তাই তরতর করে নামছে তাপমাত্রার পারদ। ক্রমশ ক্রিজে জাঁকিয়ে বসছে শীত। আপাতত তার চওড়া ব্যাটে লম্বা ইনিংসেরই ইঙ্গিত পাওয়া যাচ্ছে। একধাক্কায় আজ তাপমাত্রা নামল ১৪.৪ ডিগ্রি সেলসিয়াসে, স্বাভাবিকের থেকে সর্বনিম্ন তাপমাত্রা ১ ডিগ্রি কম। এই মরসুমে এখনও পর্যন্ত আজই শীতলতম দিন।

Updated By: Dec 14, 2016, 10:38 AM IST
একধাক্কায় আজ তাপমাত্রা নামল ১৪.৪ ডিগ্রি সেলসিয়াসে

ওয়েব ডেস্ক: ঘূর্ণিঝড় ভরদা এখন অতীত। আকাশ পরিস্কার। তাই তরতর করে নামছে তাপমাত্রার পারদ। ক্রমশ ক্রিজে জাঁকিয়ে বসছে শীত। আপাতত তার চওড়া ব্যাটে লম্বা ইনিংসেরই ইঙ্গিত পাওয়া যাচ্ছে। একধাক্কায় আজ তাপমাত্রা নামল ১৪.৪ ডিগ্রি সেলসিয়াসে, স্বাভাবিকের থেকে সর্বনিম্ন তাপমাত্রা ১ ডিগ্রি কম। এই মরসুমে এখনও পর্যন্ত আজই শীতলতম দিন।

আরও পড়ুন দিল্লির করোল বাগের হোটেল থেকে উদ্ধার ৩ কোটি ২৫ লক্ষ টাকার বাতিল নোট!

অন্যদিকে, আজও দিল্লি সহ উত্তর ভারতের বিভিন্ন শহরে কুয়াশার দাপট। বেলা বাড়লেও বহু জায়গায় সূর্যের দেখা নেই। দৃশ্যমানতা কম থাকায় ট্রেন এবং বিমান চলাচলে প্রভাব পড়েছে। দিল্লিমুখী ৬১টি ট্রেন দেরিতে চলছে। ৭টি ট্রেনের সময় বদল। বাতিল ১৩টি ট্রেন। নয়াদিল্লি স্টেশনে যাত্রীদের ভিড়। লখনউ, মোরাদাবাদ, কানপুর, বারাণসী, লুধিয়ানা, অমৃতসরেও একছবি। ঘন কুয়াশায় বির্যস্ত জনজীবন। ব্যহত ট্রেন চলাচল। ১৭টি ট্রেন দেরিতে চলছে এবং লখনউ থেকে ছাড়বে এমন ৬টি ট্রেন বাতিল। কুয়াশায় বিঘ্নিত বিমান চলাচলও। যান চলাচলও নিয়ন্ত্রিত।

আরও পড়ুন অবশেষে বনদফতরের পাতা ফাঁদে ধরা পড়ল বাঘ

.