মিত্রের মিত্র BJP নেত্রী রিমঝিম, 'TMC-র হিরো' Madan-র সঙ্গে হাসিঠাট্টায়-ওহ লাভলি

ফেসবুক লাইভে মদনের (Madan Mitra) সঙ্গে চর্চায় এলেন বিজেপি নেত্রী রিমঝিম মিত্র (Rimjhim Mitra)। 

Updated By: Aug 22, 2021, 09:43 PM IST
মিত্রের মিত্র BJP নেত্রী রিমঝিম, 'TMC-র হিরো' Madan-র সঙ্গে হাসিঠাট্টায়-ওহ লাভলি

নিজস্ব প্রতিবেদন: উপলক্ষ 'কৃষ্ণকলি'র অভিনেতা ভিভান ঘোষ ও তাঁর স্ত্রী পৃথা মুখোপাধ্যায়ের বিবাহবার্ষিকী। সেই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন টেলি-তারকারা। অতিথি তালিকায় ছিলেন মদন মিত্র। স্বভাবসিদ্ধ রীতি মেনে অনুষ্ঠানস্থল থেকে ফেসবুক লাইভও করেন। আর সেই লাইভে মদনের সঙ্গে এক ফ্রেমে এলেন বিজেপি নেত্রী রিমঝিম মিত্র (Rimjhim Mitra)। দুই ভিন্ন রাজনৈতিক দলের মিত্রের হাসি-মস্করা দেখে নেটিজেনরাও বলে উঠলেন,'ওহ লাভলি।' 

ভিভান ও পৃথার বিবাহবার্ষিকীর অনুষ্ঠানে অতিথি ছিলেন তিয়াসা রায়, সৌরভ সাহা, রাজীব বসু, নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। তবে নজর কাড়লেন 'একজন'ই। তিনি কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। যাঁকে বিধানসভায় দেখা হতে বিজেপির রাজ্য সভাপতি পর্যন্ত বলেছেন,'তৃণমূলে হিরো একজনই।' সেই 'হিরো'র সঙ্গে ওই অনুষ্ঠানে দেখা হল বিজেপি নেত্রী রিমঝিমের। দুই মিত্রের সাক্ষাতেই জমে উঠল সান্ধ্যআসর- 'ওহ লাভলি'। শুরুটাও সেভাবেই করলেন মদন। যা তাঁর নিজস্ব ট্রেডমার্ক। 

বিধানসভা ভোটের সময় থেকে মদনের মুখ থেকে বেরিয়ে এসেছিল,'ওহ লাভলি।' সামাজিক যোগাযোগ মাধ্যমেও তা ট্রেন্ডিং। ফেসবুক লাইভেও এ দিন মদন শুরু (Madan Mitra) করেন,'ওহ লাভলি! ভিভান বোধহয় ভিলেনের পার্ট করো। অরিজিনাল লাইফে ও ভিলেন নয়। আমার জীবনে যত ভালো ছেলে দেখেছি একটা রাজীব...ওহ লাভলি! আজ ওদের বিবাহ বার্ষিকী। অনেক শুভেচ্ছা।' এরপর 'কৃষ্ণকলি'র নায়ককে টেনে নেন মদন। বলেন, 'নীল ছাড়া হয় নাকি! ওরে বাবারে আমার কাউকে দরকার নেই শুধু সংযুক্তা হলেই হবে। এটা কিন্তু  লাসভেগাস, পিটার্সবার্গ সব জায়গায় চলে যাবে। সংযুক্তা ধরলেই আমি সুশান্তকে পেয়ে যাব। ওহ লাভলি!' লাইভ চলাকালীন মুঠোফোনের ক্যামেরা ঘোরাতেই দেখা গেল রিমঝিমকে। মদনের হাসিঠাট্টাও করতে দেখা গেল তাঁকে।       

 

 

বিধানসভা ভোটের মাঝে মাঝগঙ্গায় দোল উদযাপনে বিজেপির তিন প্রার্থী- শ্রাবন্তী চট্টোপাধ্যায়,পায়েল সরকার এবং তনুশ্রী চক্রবর্তীর সঙ্গে দেখা গিয়েছিল মদন মিত্রকে। ওই ঘটনার পর অভিনেত্রীদের 'নগরের নটী' বলে বিতর্কিত মন্তব্য করেছিলেন তথাগত রায়।

আরও পড়ুুন- কালীঘাটে লেডি তালিবান, কটাক্ষ Sayantan-র; বিরত থাকুন নইলে... হুঁশিয়ারি Partha-র

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.