মুর্শিদাবাদে দুর্ঘটনাস্থলে মমতা, মৃতদের পরিবারকে ৫ লক্ষ টাকার ক্ষতিপূরণ

 দুর্ঘটনায় মৃতদের পরিবারকে ৫ লক্ষ টাকা ক্ষতিপূরণের আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী। আহতদের ৫০ হাজার টাকা ও গুরুতর আহতদের ১ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করলেন তিনি। আহতদের চিকিত্সায় সবরকম সরকারি সাহায্য করা হবে বলে জানা তিনি।

Updated By: Jan 29, 2018, 03:21 PM IST
মুর্শিদাবাদে দুর্ঘটনাস্থলে মমতা, মৃতদের পরিবারকে ৫ লক্ষ টাকার ক্ষতিপূরণ

নিজস্ব প্রতিবেদন:  মুর্শিদাবাদের দৌলতাবাদে দুর্ঘটনাস্থলে পৌঁছলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঘটনাস্থলে থাকা প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে কথা বলছেন তিনি।

নবান্নের কর্মসূচি কাটছাঁট করেই রওনা দেন  তিনি। সঙ্গে রয়েছেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী ও পরিবহণ সচিব আলাপন বন্দ্যোপাধ্যায়। দুর্ঘটনায় মৃতদের পরিবারকে ৫ লক্ষ টাকা ক্ষতিপূরণের আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী। আহতদের ৫০ হাজার টাকা ও গুরুতর আহতদের ১ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করলেন তিনি। আহতদের চিকিত্সায় সবরকম সরকারি সাহায্য করা হবে বলে জানা তিনি।

আরও পড়ুন: মুর্শিদাবাদের ভয়ানক বাস দুর্ঘটনার নেপথ্যে আসল কারণ কী , এবার উঠে এল সেই তথ্য

কীভাবে দুর্ঘটনা ঘটেছে, তা তদন্ত করে দেখছে উচ্চ পর্যায়ের কমিটি। শীঘ্রই রিপোর্ট জমা পড়বে। নদীর জলের গভীরতা অত্যন্ত বেশি থাকায়, উদ্ধারকাজে কিছুটা সমস্যা হচ্ছে। জাতীয় বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরাও ইতিমধ্যে বারাকপুর থেকে মুর্শিদাবাদের উদ্দেশে রওনা দিয়েছেন।

আরও পড়ুন: চোখের সামনে ভৈরবের গর্ভে ডুবে গেল আস্ত একটা বাস, শেষ বাঁচার আর্তি যাত্রীদের! দেখুন দুর্ঘটনার ভিডিও

এখনও পর্যন্ত ১০ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। তাঁদের মধ্যে ২ জন মৃত। খুব দ্রুতগতিতে চলছে উদ্ধারকাজ। আলো থাকতে থাকতেই উদ্ধারকাজ শেষ করার চেষ্টা চলছে। 

.