'আমেরিকাতেও গানশুট হয়', রাজ্যে তৃণমূলের বোমাগুলির সাফাই মন্ত্রী সাধন পাণ্ডের

রাজ্যে এখন এখানে গুলি, ওখানে বোমা। কার্যত রোজকার ঘটনা হয়ে দাঁড়িয়েছে। চড়ছে উত্তাপ। তবে এভাবে গোলাগুলি চলাকে অস্বাভাবিক মনে করছেন না রাজ্যেরই মন্ত্রী। শনিবার বণিকসভার এক অনুষ্ঠানে মন্ত্রী সাধন পাণ্ডে বলেন, সব জায়গায়-সব রাজ্যে গোলাগুলি চলে। আমেরিকাতেও গানশুট হয়। প্রশ্ন উঠছে, তবে কী গুলিগোলা চলাকেই সহজ-স্বাভাবিক ব্যাপার মনে করছেন মন্ত্রী?

Updated By: Sep 26, 2015, 04:22 PM IST
'আমেরিকাতেও গানশুট হয়', রাজ্যে তৃণমূলের বোমাগুলির সাফাই মন্ত্রী সাধন পাণ্ডের

ওয়েব ডেস্ক: রাজ্যে এখন এখানে গুলি, ওখানে বোমা। কার্যত রোজকার ঘটনা হয়ে দাঁড়িয়েছে। চড়ছে উত্তাপ। তবে এভাবে গোলাগুলি চলাকে অস্বাভাবিক মনে করছেন না রাজ্যেরই মন্ত্রী। শনিবার বণিকসভার এক অনুষ্ঠানে মন্ত্রী সাধন পাণ্ডে বলেন, সব জায়গায়-সব রাজ্যে গোলাগুলি চলে। আমেরিকাতেও গানশুট হয়। প্রশ্ন উঠছে, তবে কী গুলিগোলা চলাকেই সহজ-স্বাভাবিক ব্যাপার মনে করছেন মন্ত্রী?

দেশের কোনও রাজ্যে শাসকদল গুলিগোলার সমর্থনে কথা বলে না। এটা শুধু পশ্চিমবঙ্গেই হচ্ছে। সাধন পাণ্ডের মন্তব্যের প্রেক্ষিতে প্রতিক্রিয়া সিপিএম নেতা বিকাশরঞ্জন ভট্টাচার্যের।

রাজ্যের যা পরিস্থিতি তাতে ঠিকই বলেছেন সাধন পান্ডে। মন্তব্য কংগ্রেস নেতা অরুণাভ ঘোষের। তিনি মুখ্যমন্ত্রীর পদত্যাগ দাবি করেছেন। একই সঙ্গে তাঁর দাবি,মুখ্যমন্ত্রী যদি তাঁর মন্ত্রিসভার সদস্যের সঙ্গে একমত না হন, তবে সাধন পাণ্ডেকে মন্ত্রিত্ব থেকে সরানো উচিত।

.