রাতের শহরে দুটি পৃথক দুর্ঘটনায় মৃত দুই

রাতের শহরে পরপর দুর্ঘটনা। দুটি পৃথক দুর্ঘটনায় মৃত্যু হল দুজনের। বিটি রোডে দুর্ঘটনায় প্রাণ গেল এক মহিলা। সেন্ট্রাল অ্যাভিনিউয়ে বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির। রাস্তার পাশের নর্দমা পরিষ্কার হচ্ছে। সে জন্য রাস্তার এক ধার নর্দমার পাঁকের স্তুপ। শুক্রবার রাতে ডানলপ থেকে মেয়ের স্কুটারে কেষ্টপুরের বাড়িতে ফিরছিলেন সবিতা ধীমান।  আচমকাই পাঁকে পড়ে পিছলে যায় চাকা। ছিটকে যায় স্কুটার। মহিলা ছিটকে পড়েন বড় রাস্তায়। তখনই তাঁকে ধাক্কা মেরে চলে যায় একটি গাড়ি।    

Updated By: Sep 26, 2015, 01:00 PM IST
রাতের শহরে দুটি পৃথক দুর্ঘটনায় মৃত দুই

ব্যুরো: রাতের শহরে পরপর দুর্ঘটনা। দুটি পৃথক দুর্ঘটনায় মৃত্যু হল দুজনের। বিটি রোডে দুর্ঘটনায় প্রাণ গেল এক মহিলা। সেন্ট্রাল অ্যাভিনিউয়ে বেপরোয়া গাড়ির ধাক্কায় মৃত্যু অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির। রাস্তার পাশের নর্দমা পরিষ্কার হচ্ছে। সে জন্য রাস্তার এক ধার নর্দমার পাঁকের স্তুপ। শুক্রবার রাতে ডানলপ থেকে মেয়ের স্কুটারে কেষ্টপুরের বাড়িতে ফিরছিলেন সবিতা ধীমান।  আচমকাই পাঁকে পড়ে পিছলে যায় চাকা। ছিটকে যায় স্কুটার। মহিলা ছিটকে পড়েন বড় রাস্তায়। তখনই তাঁকে ধাক্কা মেরে চলে যায় একটি গাড়ি।    

আরজি কর হাসপাতালে নিয়ে গেলে ওই মহিলাকে মৃত বলে ঘোষণা করা হয়। শুক্রবার রাতে অপর একটি বেপোরোয়া গাড়ির ধাক্কায় প্রাণ যায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির। 

.