প্রচার চালাতে সোশ্যাল নেটওয়ার্কিংয়ের মাঠে নামলেন পছন্দ প্রসূন বন্দ্যোপাধ্যায়

মাঠে নেমে পড়েছেন প্রসূন বন্দ্যোপাধ্যায়। তবে খেলার মাঠে নয়। ভোটের মাঠে। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে জোরদার প্রচার চালাচ্ছেন তিনি। রোজই বাড়ছে বন্ধুর সংখ্যা। প্রতিপক্ষকে গোল দিতে অনুশীলন আর কৌশল, এই দুটিই প্রয়োজন। খেলার মাঠের এই আপ্তবাক্যটিকেই নিয়ে এসেছেন ভোটের মাঠে। প্রার্থীতলিকা ঘোষণা হতে না হতেই ময়দানে নেমে পড়েছেন হাওড়া কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়।

Updated By: Mar 7, 2014, 09:32 PM IST

মাঠে নেমে পড়েছেন প্রসূন বন্দ্যোপাধ্যায়। তবে খেলার মাঠে নয়। ভোটের মাঠে। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে জোরদার প্রচার চালাচ্ছেন তিনি। রোজই বাড়ছে বন্ধুর সংখ্যা। প্রতিপক্ষকে গোল দিতে অনুশীলন আর কৌশল, এই দুটিই প্রয়োজন। খেলার মাঠের এই আপ্তবাক্যটিকেই নিয়ে এসেছেন ভোটের মাঠে। প্রার্থীতলিকা ঘোষণা হতে না হতেই ময়দানে নেমে পড়েছেন হাওড়া কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটকে হাতিয়ার করে প্রচারে অন্যমাত্রা এনেছেন তিনি। আক্রমণে উঠে গিয়ে প্রতিপক্ষকে গোল দেওয়ার কৌশল তাঁর ভালই রপ্ত। খেলার মাঠের সমীকরণ রাজনীতির ময়দানেও কাজে আসবে বলে দাবি হাওড়ার তৃণমূল প্রার্থীর।

ফেসবুকে বন্ধুর সংখ্যা বাড়ছে হু হু করে। ইতিমধ্যেই তা পাঁচ হাজার ছাপিয়ে গেছে। ওয়ার্ম আপ পর্বে যা সাড়া পেয়েছেন তাতে ফাইনালে ভাল ফলের আশা করছেন হাওড়া কেন্দ্রের এই তৃণমূল কংগ্রেস প্রার্থী।

.