BMC Election 2022: পুরভোটের প্রচারে ধুন্ধুমার, কোভিড বিধি 'লঙ্ঘন' করায় দিলীপ ঘোষের প্রচারে 'বাধা' পুলিসের

২০ নম্বর ওয়ার্ডের অন্তরগত জগৎপুর বাজারে প্রচারের সময়ে দিলীপ ঘোষকে বাধা দেওয়া হয় বলে অভিযোগ

Updated By: Jan 29, 2022, 10:35 AM IST
BMC Election 2022: পুরভোটের প্রচারে ধুন্ধুমার, কোভিড বিধি 'লঙ্ঘন' করায়  দিলীপ ঘোষের প্রচারে 'বাধা' পুলিসের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: পুরভোটের প্রচারে ফের বাধা দিলীপ ঘোষকে। বিধান্নগরের ২০ নম্বর ওয়ার্ডে প্রচার চলাকালীন তাঁকে বাধা দেয় পুলিস। তাঁর বিরুদ্ধে ওঠে নির্বাচনী বিধিভঙ্গের অভিযোগ। 

আগামি ১২ ফেব্রুয়ারি পুরভোট বিধান্নগরে। তাঁর আগেই জোরকদমে প্রচার চালাচ্ছে সব শিবির। আর সেই প্রচারেই উত্তেজনার খবর পাওয়া গেল ২০ নম্বর ওয়ার্ডে। তাঁর বিরুদ্ধে অভিযোগ, নির্বাচনের ক্ষেত্রে কোভিডবিধি লঙ্ঘন করেছেন তিনি। পুলিস জানিয়েছে দিলীপ ঘোষের সঙ্গে প্রচারের সময়ে পাঁচ জনের বেশি লোক ছিলেন। 

২০ নম্বর ওয়ার্ডের অন্তরগত জগৎপুর বাজারে প্রচারের সময়ে দিলীপ ঘোষকে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। দিলীপ ঘোষ বলেন যে "আমি বুঝতে পারছিনা। আমি বাজারে এসেছি মানুষের সঙ্গে দেখা করতে কিন্তু পুলিস আমায় আটকাচ্ছে। প্রচার যদি করতে না দেন তাহলে নির্বাচন করছেন কেন?" এরপরেই প্রচার অসমাপ্ত রেখে ২১ নম্বর ওয়ার্ডের উদ্দেশ্যে বেরিয়ে যান তিনি। 

আরও পড়ুন: Burdwan Medical Fire: বর্ধমান মেডিকেল কলেজে ভয়াবহ আগুন! অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু কোভিড রোগীর

এই বিষয়ে তৃণমূল নেতা কুণাল ঘোষ বলেন। "কোভিড বিধি না মানলে পুলিস বাধা দেবে সেটা খুবই সাভাবিক ব্যাপার। কোভিড বিধি মেনেই করা উচিৎ। এর আগেও আমরা দেখেছি যে দিলীপবাবু ঘুরছেন প্রায় মিছিল নিয়ে। কিন্তু সেটা এই মুহূর্তে সম্ভব নয়।" 

তিনি আরও বলেন, "দিলীপবাবু বাধা নয়ে যেন বেশি কথা না বলেন, ত্রিপুরার আগরতলায় পুরভোটের প্রচারের আগে তৃণমূলকে গনতন্ত্রের যে যে পাথ দেওয়া হয়েছিল তারপরে দিলীপবাবুর এই বিষয়ে কথা না বলাই ভাল।"     
 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.