মদন মিত্রের চিকিত্সার জন্য গঠিত হল মেডিক্যাল বোর্ড, ফের বিস্ফোরক কুণাল

পরিবহণমন্ত্রী মদন মিত্রের শারীরিক পরীক্ষার দৈনিক রিপোর্ট এবার কারা কর্তৃপক্ষ ছাড়া আর কাউকে দেওয়া হবে না বলেও জানিয়েছেন পিজির ডিরেক্টর।

Updated By: Dec 22, 2014, 02:35 PM IST
মদন মিত্রের চিকিত্সার জন্য গঠিত হল মেডিক্যাল বোর্ড, ফের বিস্ফোরক কুণাল

ওয়েব ডেস্ক: মদন মিত্রের চিকিত্সার জন্য গঠিত হল সাত সদস্যের মেডিক্যাল বোর্ড। আজ কার্ডিওলজিস্ট শিবানন্দ দত্তের অনুরোধে এই মেডিক্যাল বোর্ড গঠন করেছে এসএসকেএম কর্তৃপক্ষ। জানালেন এসএসকেএমের অধিকর্তা প্রদীপ মিত্র। সাত সদস্যের এই মেডিক্যাল বোর্ডে শিবানন্দ দত্ত ছাড়াও রয়েছেন চেস্ট ফিজিশিয়ান সোমনাথ কুণ্ডু, এনডোক্রিনোলজিস্ট সতীনাথ মুখোপাধ্যায়, সাইকিয়াট্রিস্ট প্রদীপ সাহা, নিউরোলজিস্ট অলোক পণ্ডিত, নেফ্রোলজিস্ট রাজেন পাণ্ডে এবং ইউরোলজিস্ট ডি পাল। পরিবহণমন্ত্রী মদন মিত্রের শারীরিক পরীক্ষার দৈনিক রিপোর্ট এবার কারা কর্তৃপক্ষ ছাড়া আর কাউকে দেওয়া হবে না বলেও জানিয়েছেন পিজির ডিরেক্টর।

সারদাকাণ্ডে ফের বিস্ফোরক জেলবন্দি তৃণমূল সাংসদ কুণাল ঘোষ। মুখ্যমন্ত্রী  মমতা বন্দ্যোপাধ্যায়  ও  তৃণমূলের শীর্ষনেতা মুকুল রায় সম্পর্কে আরও তথ্য তিনি দিতে চান বলে আজ আদালতে জানান কুণাল। সিবিআইয়ের আইনজীবী লকআপে তাঁর সঙ্গে দেখা করলে তিনি ওই তথ্য দিতে চান বলে কুণাল জানান। সারদাকাণ্ডে সবচেয়ে বেশি সুবিধা পেয়েছেন বলে এদিনও ফের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে তোপ দাগেন তৃণমূলের এই সাসপেন্ডেড সাংসদ। রাজ্য সরকার পুলিস দিয়ে তাঁর সর্বনাশের চেষ্টা করছে বলেও এদিন আদালতে অভিযোগ করেন তিনি।

.