চুরির অভিযোগে সল্টলেকে গ্রেফতার পরিচারিকা, বিক্ষোভে অন্য পরিচারিকারা

চুরির অভিযোগে গ্রেফতার পরিচারিকা। গ্রেফতার করা হয়েছে ভুয়ো অভিযোগে, দাবি অন্য পরিচারিকাদের। প্রতিবাদে বাড়ি ঘিরে দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখালেন তাঁরা। সোমবার এই ঘটনা ঘটেছে সল্টলেকের পূর্বাচলে।

Updated By: Dec 8, 2014, 04:57 PM IST

ওয়েব ডেস্ক: চুরির অভিযোগে গ্রেফতার পরিচারিকা। গ্রেফতার করা হয়েছে ভুয়ো অভিযোগে, দাবি অন্য পরিচারিকাদের। প্রতিবাদে বাড়ি ঘিরে দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখালেন তাঁরা। সোমবার এই ঘটনা ঘটেছে সল্টলেকের পূর্বাচলে।

শনিবার পূর্বাচলের বাসিন্দা শ্রীরাম গোয়েলের বাড়িতে থেকে চুরি যায় সোনার গয়না। পরিবারের অভিযোগ, গয়না চুরিতে জড়িত বাড়ির পরিচারিকা। বাড়ির মালিকের অভিযোগের ভিত্তিতে পরিচারিকার স্বামী মোহন দাসকে গ্রেফতার করে বিধাননগর দক্ষিণ থানার পুলিস। আটক করা হয় পরিচারিকাকেও। পরিচারিকা বলেই চুরির দায়ে হেনস্থা করা হচ্ছে ওই মহিলা ও তাঁর স্বামীকে, এই অভিযোগে ওই বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখান ৩০০ জন পরিচারিকা।

অবিলম্বে ধৃতদের মুক্তি না দিলে এলাকার  সব বাড়িতে কাজ বয়কটের হুমকিও দেওয়া হয়। পরে স্থানীয় কাউন্সিলর ও পুলিসের হস্তক্ষেপে উঠে যায় বিক্ষোভ। আটক পরিচারিকাকে ছেড়ে দেয় পুলিস। তবে ওই পরিচারিকার স্বামী, ধৃত মোহন দাসকে চারদিনের পুলিসি হেফাজতের নির্দেশদিয়েছে আদালত।

Tags:
.