Shootout: বাঁশদ্রোণী শুটআউটে কে গুলি করে বাচ্চা সিংকে? সামনে এল নাম

‘Gunshot residue test’- এই ফরেন্সিক টেস্টে শম্ভু নয়, সানির হাতে মেলে গান পাউডারের অস্তিত্ব। 

Updated By: Apr 20, 2022, 12:58 PM IST
Shootout: বাঁশদ্রোণী শুটআউটে কে গুলি করে বাচ্চা সিংকে? সামনে এল নাম

নিজস্ব প্রতিবেদন : শম্ভু নয়, বিশ্বনাথ ওরফে বাচ্চার উপর গুলি চালিয়েছিল সানি। সানি ওরফে অরিজিতের হাতে মিলেছে গান পাউডার। ‘Gunshot residue test’-এই মিলেছে সেই প্রমাণ। 

প্রসঙ্গত, বাঁশদ্রোণীর ব্রহ্মপুরে শুটআউটের ঘটনায় গুলিবিদ্ধ হন ২ জন। মলয় দত্ত ও বিশ্বনাথ ওরফে বাচ্চা সিং। এখন প্রথমে মনে করা হয়েছিল যে, মলয় গুলিবিদ্ধ হওয়ার পর বিশ্বনাথের উপর গুলি চালিয়েছে মলয় দত্তের পাশে বসে থাকা শম্ভু। কারণ অনেকেই শম্ভুকে সেখান থেকে বেরতে দেখেন। কিন্তু ‘Gunshot residue test’- এই ফরেন্সিক টেস্টে শম্ভু নয়, সানির হাতে মেলে গান পাউডারের অস্তিত্ব। বিশ্বনাথের উপর গুলি চালানোর ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছিল। পরে ফরেনসিক টেস্টেই প্রমাণ হয় যে, গুলি চালিয়েছে সানি। উল্লেখ্য, ইতিমধ্যেই বাঁশদ্রোণী কান্ডে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। 

এর পাশাপাশি,  বাঁশদ্রোণীর ব্রহ্মপুরে শুটআউটের ঘটনায় সামনে এসেছে একটি চাঞ্চল্যকর তথ্য। মঙ্গলবার মলয় দত্তের অফিসে ঢুকে গুলিবিদ্ধ হওয়ার পর প্রথমেই কোনও হাসপাতাল বা লোকাল থানায় না গিয়ে ব্রহ্মপুর থেকে ৯ কিলোমিটার দূরে তৃণমূল নেতা বিশ্বজিৎ দাসের বাড়ি আসেন রক্তাক্ত বিশ্বনাথ সিং ওরফে বাচ্চা। যা ঘিরে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। যেখানে গুলিবিদ্ধ অবস্থায় তাঁর প্রথমে কাছাকাছি কোনও হাসপাতালে যাওয়ার কথা, সেখানে রক্তাক্ত অবস্থায় ৯ কিলোমিটার দূরে তৃণমূল নেতার বাড়িতে কেন? 

শুটআউটের ঘটনায় গুলিবিদ্ধ হওয়ার পরই,  রক্তাক্ত বাচ্চাকে নিয়ে একটি বুলেট বাইকে করে বেলা সাড়ে ১২টা নাগাদ নরেন্দ্রপুর থানার গ্রিনপার্ক উন্নয়ন ক্লাবের সামনে চলে আসেন তাঁর অনুগামীরা। রক্তাক্ত বাচ্চা সিংকে বাইকে করে নরেন্দ্রপুর গ্রিনপার্ক নিয়ে আসার ছবি ধরা পড়েছে সিসিটিভিতে। সেই সিসিটিভি ক্যামেরার ফুটেজ সামনে আসতেই চাঞ্চল্য। 

আরও পড়ুন, Jahangirpuri Violence: জাহাঙ্গিরপুরীর 'অশান্তি'তে বঙ্গ যোগ, পূর্ব মেদিনীপুরে দিল্লি পুলিসের দল

Wifi অন করতেই স্ক্রিনে ভেসে উঠছে আল-কায়দা, ইন্ডিয়ান মুজাহিদিন! আতঙ্কে এলাকাবাসী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.