Mamata Banerjee: দিনভর উপবাস, বাড়িতে কালীপুজোর আয়োজনে ব্যস্ত মুখ্যমন্ত্রী...

 মুখ্যমন্ত্রীর বাড়িতে কালীপুজোয় হাজির অভিষেক বন্দ্যোপাধ্যায়। সঙ্গে বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়, ফিরহাদ হাকিম-সহ রাজ্যের হেভিওয়েট নেতা-মন্ত্রীরা। বাদ গেলেন না কলকাতা পুলিস কমিশনার বিনীত গোয়েলও।

Updated By: Nov 12, 2023, 08:37 PM IST
Mamata Banerjee: দিনভর উপবাস, বাড়িতে কালীপুজোর আয়োজনে ব্যস্ত মুখ্যমন্ত্রী...

প্রবীর চক্রবর্তী: দীপাবলিতে উৎসবে মাতোয়ারা গোটা রাজ্য। মুখ্যমন্ত্রীর বাড়িতে কালীপুজোয় হাজির অভিষেক বন্দ্যোপাধ্যায়। সঙ্গে বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়, ফিরহাদ হাকিম-সহ রাজ্যের হেভিওয়েট নেতা-মন্ত্রীরা। বাদ গেলেন না কলকাতা পুলিস কমিশনার বিনীত গোয়েলও।

আরও পড়ুন:  Ram Pyare Ram: প্রয়াত তৃণমূল নেতা রাম পেয়ারে রাম

বছরভর প্রশাসনিক কাজে ব্যস্ত থাকেন। কিন্তু কালীপুজোর দিন ভিন্ন মেজাজে পাওয়া যায় মুখ্যমন্ত্রীকে। কালীঘাটে নিজের বাড়িতে শক্তি আরাধনা করেন তিনি। স্রেফ পুজোর তদারকি করা নয়, প্রতিবছর নিজের হাতে ভোগ রাধেন মমতা। ব্যতিক্রম ঘটল না এবছরও।

এদিন সকাল থেকে কালীপুজোর প্রস্তুতি শুরু হয়ে গিয়েছিল হরিশ চ্যাটার্জি স্ট্রিটের বাড়িতে। একেবারে 'গৃহকর্ত্রী' নিজে দাঁড়িয়ে থেকে  তদারকি করতে করছিলেন মমতা। মুখ্যমন্ত্রীর ভাই জানিয়েছেন, প্রতিবারের যেমন হয়, এবারও পুজোয় তেমনই ভোগ নিবেদন করা হবে। থাকছে  খিচুড়ি, লাবড়া, আলু-বেগুনের মতো ৫ রকমের ভাজা। চাটনি আর পায়েস।

আরও পড়ুন:  Ration Distribution Scam | Jyotipriya Mallick: এবার জেল হেফাজতে জ্যোতিপ্রিয়...

দিনভর উপোস করে পুজোর আয়োজন করেছেন তৃণমূল সুপ্রিমো। অন্যন্য দিনের মতো নিরাপত্তার কড়াকড়ি নেই। কালীপুজোয় সাধারণ মানুষের জন্য মুখ্যমন্ত্রীর বাড়িতে অবারিত দ্বার। পুজো দেখতে ভিড় জমান বহু মানুষ।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.