Ration Distribution Scam | Jyotipriya Mallick: এবার জেল হেফাজতে জ্যোতিপ্রিয়...

জেলে গিয়ে বালুকে জিজ্ঞাসাবাদের জন্য ইডিকে অনুমতি দিল ব্য়াংকশাল আদালত। শুধু তাই নয়, 'জেলে জিজ্ঞাসাবাদের সময় বয়ান রেকর্ড করার জন্য় ইলেকট্রিক ডিভাইস ব্যবহার করতে পারবে ইডি'।   

Updated By: Nov 12, 2023, 07:13 PM IST
Ration Distribution Scam | Jyotipriya Mallick: এবার জেল হেফাজতে জ্যোতিপ্রিয়...

অর্ণবাংশু নিয়োগী: রেশন দুর্নীতি মামলায় এবার জেল হেফাজতে জ্যোতিপ্রিয় মল্লিক। কতদিন? ১৬ নভেম্বর পর্যন্ত। জেলে গিয়ে বালুকে জিজ্ঞাসাবাদের জন্য ইডিকে অনুমতি দিল ব্যাংকশাল আদালত। শুধু তাই নয়, 'জেলে জিজ্ঞাসাবাদের সময় বয়ান রেকর্ড করার জন্য় ইলেকট্রিক ডিভাইস ব্যবহার করতে পারবে ইডি'। 

আরও পড়ুন:  Ration Scam: 'শরীর ভালো নয়; মরে যাব, বাঁ দিকটার সবটাই গিয়েছে'

রেশন দুর্নীতি মামলায় দু'দফায় ইডি হেফাজতে ছিলেন জ্যোতিপ্রিয়। এদিন শুনানিতে তাঁর আইনজীবী বলেন, 'ইডি হেফাজতে থাকাকালীন শারীরিক অবস্থার অবনতি হচ্ছে মন্ত্রী। অবস্থা ভালো নয়। এই ১৪ দিনে তদন্তকারী সংস্থা কী পেয়েছে, তা জানা দরকার'।

এর আগে, গ্রেফতারির পর যখন আদালতে পেশ করা হয়, তখন এজলাসেই জ্ঞান হারান জ্যোতিপ্রিয়। এমনকী, বমিও করে ফেলেন জামায়।  তাঁকে ভর্তি করা হয় বাইপাসের ধারের একটি হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে। আদালতের নির্দেশে গঠন করা হয় মেডিক্যাল বোর্ড।

শুনানিতে ইডি-র আইনজীবী বলেন, 'প্রথমে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় জ্যোতিপ্রিয়কে। সেখান থেকে ছাড়া পাওয়ার পর কমান্ড হাসপাতালে চিকিৎসা হয়। মেডিক্যাল বোর্ড পরীক্ষা করেছে। চিকিৎসকরা লিখেছেন, শারীরিক অবস্থা স্থিতিশীল। হাসপাতালে ভর্তি প্রয়োজন নেই'।  তাঁর আরও বক্তব্য, আমরা জানি কি করতে হবে। উনি রাজনৈতিকভাবে প্রভাবশীল। তদন্ত চলাকালীন বাইরে এলে সমস্যা হবে। কিছু পয়েন্ট সামনে এসেছে। সেই কারণে জিজ্ঞাসাবাদ প্রয়োজন'।

আরও পড়ুন:  Ram Pyare Ram: প্রয়াত তৃণমূল নেতা রাম পেয়ারে রাম

আদালতের নির্দেশ, আজ, রবিবার পর্যন্ত বাড়ির খাবার খেতে পারবেন জ্যোতিপ্রিয়। সংশোধানাগারে বেসরকারি হাসপাতালে দেওয়া ডায়েট চার্ট মেনে তাঁকে খাবার পরিকাঠামো আছে কিনা, সে বিষয়ে আগামীকাল, সোমবার আদালতে রিপোর্ট দিতে হবে কর্তৃপক্ষকে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.