বিয়ের প্রস্তাবে নারাজ, বিধাননগরে শ্লীলতাহানির শিকার কিশোরী

এবার খোদ বিধাননগরের বিডি ব্লকে আক্রান্ত কিশোরী। অভিযোগ, বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় মারধর করে তার শ্লীলতাহানির চেষ্টা করে দুই যুবক। আহত অবস্থায় তাকে রাস্তাতেই ফেলে রেখে উধাও হয় হামলাকারীরা। কিশোরীর অভিযোগ, তার সাহায্যে এগিয়ে আসেননি কোনও পথচারী। ওই দুই যুবকের বিরুদ্ধে বিধাননগর উত্তর থানায় অভিযোগ দায়ের করেছে কিশোরীর পরিবার।শুক্রবার রাতে  কাজ  সেরে বাড়ি ফিরছিল বিধাননগরের বাসিন্দা  এক  কিশোরী।  বিডি ব্লকের কাছে হঠাত্‍ই তাঁর পথ আগলে দাঁড়ায় পাতিপুকুরের বাসিন্দা তপন সরকার। সঙ্গী ছিল আরও একজন। কিশোরীকে বিয়ের প্রস্তাব দেয় ওই যুবক।

Updated By: Jul 19, 2014, 07:03 PM IST
বিয়ের প্রস্তাবে নারাজ, বিধাননগরে শ্লীলতাহানির শিকার কিশোরী

বিধাননগর: এবার খোদ বিধাননগরের বিডি ব্লকে আক্রান্ত কিশোরী। অভিযোগ, বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় মারধর করে তার শ্লীলতাহানির চেষ্টা করে দুই যুবক। আহত অবস্থায় তাকে রাস্তাতেই ফেলে রেখে উধাও হয় হামলাকারীরা। কিশোরীর অভিযোগ, তার সাহায্যে এগিয়ে আসেননি কোনও পথচারী। ওই দুই যুবকের বিরুদ্ধে বিধাননগর উত্তর থানায় অভিযোগ দায়ের করেছে কিশোরীর পরিবার।শুক্রবার রাতে  কাজ  সেরে বাড়ি ফিরছিল বিধাননগরের বাসিন্দা  এক  কিশোরী।  বিডি ব্লকের কাছে হঠাত্‍ই তাঁর পথ আগলে দাঁড়ায় পাতিপুকুরের বাসিন্দা তপন সরকার। সঙ্গী ছিল আরও একজন। কিশোরীকে বিয়ের প্রস্তাব দেয় ওই যুবক।

তবে প্রস্তাবে রাজি হয়নি ওই কিশোরী।  অভিযোগ, এর পরেই কিশোরীর উপর চড়াও হয় অভিযুক্ত। মারধরে গুরুতর আহত হয় ওই কিশোরী। তার  শ্লীলতাহানির চেষ্টাও হয় বলে অভিযোগ।

কিশোরীর অভিযোগ, চিত্‍কার করা সত্ত্বেও তার সাহায্যে এগিয়ে আসেননি কোনও পথচারী। আহত অবস্থায় তাকে রাস্তাতেই ফেলে রেখে পালায় অভিযুক্তরা।

ওই দুই যুবকের বিরুদ্ধে বিধাননগর উত্তর থানায় অভিযোগ দায়ের করেছে আক্রান্ত কিশোরীর পরিবার। কিন্তু শুক্রবার রাতের আতঙ্ক এখনও তাড়া করে বেড়াচ্ছে ওই  কিশোরী ও তার পরিবারকে।

 

.