প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী মাতঙ্গ সিংকে ১৩ তারিখ পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ

সারদাকাণ্ডে ধৃত প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী মাতঙ্গ সিংকে ১৩ তারিখ পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিল আদালত। গতকাল সিবিআই গ্রেফতার করার পরই অসুস্থ হয়ে পড়েন মাতঙ্গ সিং। SSKM -এ ভর্তি করা হয় তাঁকে। ফলে আজ তাঁকে আদালতে পেশ করা যায়নি। কিন্তু, সিবিআইয়ের তরফে আদালতের তাঁর জামিনের আবেদনের বিরোধিতা করা হয়।

Updated By: Feb 1, 2015, 09:15 PM IST
প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী মাতঙ্গ সিংকে ১৩ তারিখ পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ

ওয়েব ডেস্ক: সারদাকাণ্ডে ধৃত প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী মাতঙ্গ সিংকে ১৩ তারিখ পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিল আদালত। গতকাল সিবিআই গ্রেফতার করার পরই অসুস্থ হয়ে পড়েন মাতঙ্গ সিং। SSKM -এ ভর্তি করা হয় তাঁকে। ফলে আজ তাঁকে আদালতে পেশ করা যায়নি। কিন্তু, সিবিআইয়ের তরফে আদালতের তাঁর জামিনের আবেদনের বিরোধিতা করা হয়।

সিবিআইয়ের যুক্তি মেনে নেন বিচারক। ১৩ তারিখ পর্যন্ত তাঁকে জেল হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়। এই সময়ের মধ্যে মাতঙ্গ সিং সুস্থ হয়ে উঠলে, আদালতের কাছে তাঁকে হেফাজতে নেওয়ার আর্জি জানাবে সিবিআই।

সারদাকাণ্ডে সিবিআই তাঁকে গ্রেফতার করার পরই অসুস্থ হয়ে পড়েন মাতঙ্গ সিং। রাতে প্রথমে তাঁকে NRS হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর কয়েকটি শারীরিক পরীক্ষার জন্য প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে নিয়ে যাওয়া হয় SSKM হাসপাতালে।

সেখানে মাতঙ্গ সিংয়ের সিটি স্ক্যান, আলট্রা সোনোগ্রাফি সহ বেশ কিছু পরীক্ষা হয়। তারপর ডাক্তাররা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে একদিনের জন্য হাসপাতালে ভর্তি রাখার সিদ্ধান্ত নেন। তবে তার আগে CGO কমপ্লেক্স থেকে বেরনোর পথে তিনি সামান্য সময়ের জন্য সাংবাদিকদের মুখোমুখি হন। তখনই মাতঙ্গ সিং বলেন যে সুদীপ্ত সেনের সঙ্গে একটি চ্যানেল সংক্রান্ত তাঁর আর্থিক চুক্তি হয়েছিল। পরে সেই চুক্তি বাতিল হলেও শ্যামল সেন কমিশনের পরামর্শে চুক্তির টাকা তিনি একটু একটু করে ফিরিয়ে দিচ্ছিলেন।

.