TMC: কংগ্রেস ছেড়ে তৃণমূলে Sushmita Dev, বৈঠকের পর নবান্ন যাত্রা

জল্পনার অবসান ঘটিয়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন সুস্মিতা দেব। 

Updated By: Aug 16, 2021, 02:38 PM IST
TMC: কংগ্রেস ছেড়ে তৃণমূলে Sushmita Dev, বৈঠকের পর নবান্ন যাত্রা

নিজস্ব প্রতিবেদন: অবশেষে জল্পনার অবসান ঘটিয়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন সুস্মিতা দেব। ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পরই সবুজ বিগ্রেডে যোগ দিলেন শিলচরের নেত্রী। তারপরেই নবান্ন গেলেন তিনি। তৃণমূলের উত্তরীয় গলায় পরেই অভিষেকের সঙ্গে নবান্নে গেলেন সুস্মিতা। এর থেকেই স্পষ্ট সবুজ শিবিরে নাম লেখালেন তিনি। অসমে বড় দায়িত্ব দিতে পারেন সুস্মিতাকে, এমনটাই সূত্রের খবর। 

কংগ্রেস ছাড়ার পরই সুস্মিতা দেবের তৃণমূল কংগ্রেসে যোগ নিয়ে জল্পনা বাড়ছিল। প্রসঙ্গত, ত্রিপুরার পাশাপাশি অসমেও মাটি শক্ত করতে চাইছে তৃণমূল। সেক্ষেত্রে সুস্মিতা দেবকে মুখ হিসেবে ব্যবহার করতে পারে এ রাজ্যের শাসকদল। সুস্মিতা দেবের মতো একজন নেতৃত্ব দল ছাড়ায় স্বভাবতই অবাক কংগ্রেসের বহু নেতা। যদিও সোনিয়া গান্ধীকে লেখা চিঠিতে দলত্যাগের কোনও কারণ উল্লেখ করেননি সুস্মিতা দেব।

আরও পড়ুন, Khela Divwas:' ‘দিলীপ দা তৃণমূলের খেলা হবে দিবসের সমর্থনে খেলেছেন', দিলীপকে কটাক্ষ ফিরহাদের

প্রসঙ্গত, রবিবার রাতে সোনিয়া গান্ধীর কাছে ইস্তফাপত্র পাঠান তিনি। সূত্রের খবর, তৃণমূলে যোগ দিতে পারেন শিলচরের প্রাক্তন সাংসদ। কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধীকে লেখা একটি চিঠিতে দলের মহিলা শাখার প্রধান সুস্মিতা দেব বলেন, তিনি "জনসেবার নতুন অধ্যায় শুরু করছেন"।

ইস্তফা পত্রে সুস্মিতা লেখেন,  "আমি ভারতীয় জাতীয় কংগ্রেসের সঙ্গে আমার তিন দশকের দীর্ঘ সম্পর্ককে লালন করি। আমি পার্টির সকল নেতা, সদস্য এবং কর্মীদের ধন্যবাদ জানাচ্ছি যারা আমার যাত্রা স্মরণীয় করেছেন। ম্যাডাম, আমি ব্যক্তিগতভাবে আপনাকে ধন্যবাদ জানাই আপনার নির্দেশনার জন্য এবং তুমি আমাকে যে সুযোগ দিয়েছেন''।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.