Baguiati: ভরসন্ধেয় বিয়েবাড়িতে মর্মান্তিক দুর্ঘটনা, ফায়ার সেফটি বক্স ভেঙে পড়ে মৃত ১

পুলিস সূত্রে খবর ইতিমধ্যেই ২ জনকে গ্যাস কাটার দিয়ে ফায়ার সেফটি বক্স কেটে বের করা হয়েছে

Updated By: Jan 24, 2022, 09:58 PM IST
Baguiati: ভরসন্ধেয় বিয়েবাড়িতে মর্মান্তিক দুর্ঘটনা, ফায়ার সেফটি বক্স ভেঙে পড়ে মৃত ১

নিজস্ব প্রতিবেদন: ভরসন্ধের মর্মান্তিক দুর্ঘটনা। এক মুহূর্তেই স্তব্ধ বিয়েবাড়ির আনন্দ।  সোমবার বাগুইআটির রঘুনাথপুরের ঘটনা।

বিয়েবাড়ি চলাকালীন  একটি বিকট শব্দে চমকে ওঠেন বিয়েবাড়ির লেকজন। অনুষ্ঠানে আসে লোকজন দৌড়ে গিয়ে দেখেন, ভেঙে পড়েছে বিয়েবাড়ির ফায়ার সেফটি প্য়ানেল বক্স। তার নীচে চাপা পড়ে যান ৩ জন। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী মৃত্যু হয়েছে একজনের। ঘটনাস্থালে গিয়েছে বাগুইআটি থানার পুলিস ও দমকল।

পুলিস সূত্রে খবর ইতিমধ্যেই ২ জনকে গ্যাস কাটার দিয়ে ফায়ার সেফটি বক্স কেটে বের করা হয়েছে। আর একজনকে উদ্ধার করার চেষ্টা চলছে।

আরও পড়ুন-জীবিত না মৃত? ৯ মাস ধরে হাসপাতালে ভর্তি 'করোনা আক্রান্ত' স্বামীকে খুঁজছেন স্ত্রী

এদিকে, বিয়োবাড়ি চলাকালীন ওই আওয়াজে অনুষ্ঠানে আসা লোকজনের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। তাদের আপাতকালীন দরজা দিয়ে বাইরে বের করে আনে বিয়েবাড়ি কর্তৃপক্ষ। বিয়েবাড়িতে আগত অনেকের বক্তব্য, বিকট আওয়াজের পরই বিয়েবাড়ি অন্ধকার হয়ে যায়। ফলে ঠিক কী হয়েছে তা জানার আগেই বাইরে বেরিয়ে আসার জন্য ব্যস্ত হয়ে পড়ে লোকজন। অনেকে তখন ভেবেছিলেন কোনও গ্য়াস সিলিন্ডার বিস্ফোরণ হয়েছে। পরে জানা যায় আসল ঘটনা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.