ডেঙ্গি ঠেকাতে প্রতিদিনই বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ঢুঁ মারছেন মেয়র পারিষদ অতীন ঘোষ

ডেঙ্গি ছিল সুযোগ পেলেই ছোবল মারছে। রবিবার শহরে ডেঙ্গির বলি আরও এক। দিনকয়েক ধরেই জ্বরে ভুগছিলেন দমদম সুভাষনগরের বাসিন্দা চৈতালি গাঙ্গুলি। স্থানীয় একটি নার্সিংহোমে চিকিত্সা চলছিল বছর বত্রিশের তরুণীর। রবিবার ভোররাতে মারা যান চৈতালি। ডেঙ্গিই তাঁর মৃত্যুর কারণ দাবি চিকিত্সকদের।

Updated By: Aug 14, 2016, 09:10 PM IST
ডেঙ্গি ঠেকাতে প্রতিদিনই বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ঢুঁ মারছেন মেয়র পারিষদ অতীন ঘোষ

ওয়েব ডেস্ক: ডেঙ্গি ছিল সুযোগ পেলেই ছোবল মারছে। রবিবার শহরে ডেঙ্গির বলি আরও এক। দিনকয়েক ধরেই জ্বরে ভুগছিলেন দমদম সুভাষনগরের বাসিন্দা চৈতালি গাঙ্গুলি। স্থানীয় একটি নার্সিংহোমে চিকিত্সা চলছিল বছর বত্রিশের তরুণীর। রবিবার ভোররাতে মারা যান চৈতালি। ডেঙ্গিই তাঁর মৃত্যুর কারণ দাবি চিকিত্সকদের।

আরও পড়ুন জীবনসঙ্গী বাঁছতে আপনার প্রেমিকা বা প্রেমিকার মধ্যে এই দুটো জিনিস আছে কিনা দেখে নিন

ডেঙ্গি ঠেকাতে প্রতিদিনই বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ঢুঁ মারছেন মেয়র পারিষদ অতীন ঘোষ। রবিবার তাঁর টার্গেটে ছিল রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়। পুরসভার আধিকারিকদের নিয়ে গোটা ক্যাম্পাস চত্বর চষে ফেলেন তিনি। বেশকয়েক জায়গায় জল জমে থাকায় ক্ষোভ জানান। মেয়র পারিষদের নির্দেশ মতো তড়িঘড়ি জমা জল পরিষ্কার করেন পুরকর্মীরা। বিশ্ববিদ্যালয়ের বেশ কয়েকটি জায়গার আবর্জনা পরিষ্কার করতে বলেন অতীনবাবু। দিনকয়েক পরে ফের বিশ্ববিদ্যালয় পরিদর্শনে আসবেন বলে জানিয়ে দেন তিনি।

আরও পড়ুন  পদক জেতার জন্য ১৪ আগস্ট দিনটাই দীপার জন্য সেরা পটভূমি

.