বিপিএল তালিকাভূক্ত মহিলাদের বিনামূল্যে এলপিজি দেওয়া লক্ষ্য কেন্দ্রের প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনার

বিপিএল তালিকাভূক্ত মহিলাদের বিনামূল্যে এলপিজি দেওয়া লক্ষ্য কেন্দ্রের প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনার। রবিবার নজরুল মঞ্চে সেই যোজনার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পেট্রোলিয়াম ও প্রাকৃতিক গ্যাস মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় এবং সুরিন্দর সিং আলুওয়ালিয়া।  তবে এই অনুষ্ঠানে রাজ্য মন্ত্রিসভার কেউ না থাকায় সরব হন ধর্মেন্দ্র প্রধান।তাঁর দাবি, আমন্ত্রণ করার পরেও আসেননি মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক,  শোভন চট্টোপাধ্যায়। যোজনা রূপায়ণে রাজ্যের গুরুত্বপূর্ণ ভূমিকার প্রসঙ্গ তোলেন মন্ত্রী বাবুল সুপ্রিয়ও।

Updated By: Aug 14, 2016, 09:03 PM IST
বিপিএল তালিকাভূক্ত মহিলাদের বিনামূল্যে এলপিজি দেওয়া লক্ষ্য কেন্দ্রের প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনার

ওয়েব ডেস্ক: বিপিএল তালিকাভূক্ত মহিলাদের বিনামূল্যে এলপিজি দেওয়া লক্ষ্য কেন্দ্রের প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনার। রবিবার নজরুল মঞ্চে সেই যোজনার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পেট্রোলিয়াম ও প্রাকৃতিক গ্যাস মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় এবং সুরিন্দর সিং আলুওয়ালিয়া।  তবে এই অনুষ্ঠানে রাজ্য মন্ত্রিসভার কেউ না থাকায় সরব হন ধর্মেন্দ্র প্রধান।তাঁর দাবি, আমন্ত্রণ করার পরেও আসেননি মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক,  শোভন চট্টোপাধ্যায়। যোজনা রূপায়ণে রাজ্যের গুরুত্বপূর্ণ ভূমিকার প্রসঙ্গ তোলেন মন্ত্রী বাবুল সুপ্রিয়ও।

আরও পড়ুন জীবনসঙ্গী বাঁছতে আপনার প্রেমিকা বা প্রেমিকার মধ্যে এই দুটো জিনিস আছে কিনা দেখে নিন

খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের অবশ্য দাবি, তাঁরা আমন্ত্রণই পাননি। রাজ্য সরকারের বিরুদ্ধে স্বজনপোষণেরও অভিযোগ তোলেন ধর্মেন্দ্র প্রধান। সে অভিযোগ উড়িয়ে দিয়েছেন খাদ্যমন্ত্রী। কেন্দ্রের দাবি , আগামী তিন বছরে এই যোজনায় রাজ্যে এক কোটি ছিয়ানব্বই লক্ষ্ বিপিএল তালিকাভূক্ত পরিবার LPG পাবে। তিনহাজার কোটি টাকার নতুন বিনিয়োগও হবে রাজ্যে। কর্মসংস্থান হবে  দশ হাজার মানুষের।

আরও পড়ুন  পদক জেতার জন্য ১৪ আগস্ট দিনটাই দীপার জন্য সেরা পটভূমি

 

.