তিলজলাতে ঠিকাদারের রহস্যমৃত্যু! থানায় আত্মসমর্পণ অভিযুক্তের

শ্রমিকের যোগান ও টাকাপয়সা নিয়ে কিছুদিন ধরে গোলমাল চলছিল দুজনের মধ্যে। কাঠের তক্তা দিয়ে মীতেন্দ্রকে ব্যাপক মারধর করে অভিযুক্ত।

Updated By: Jan 28, 2023, 04:59 PM IST
তিলজলাতে ঠিকাদারের রহস্যমৃত্যু! থানায় আত্মসমর্পণ অভিযুক্তের

পিয়ালি মিত্র: তিলজলাতে ঠিকাদারের রহস্যমৃত্যু! আজ সকালে বাড়ি থেকে বেরিয়েছিলেন মীতেন্দ্র পাসওয়ান (৩৭)  নামে ওই ঠিকাদার। সকাল সাড়ে ৯টা নাগাদ পঞ্চান্নগ্রাম অটো স্ট্যান্ডের কাছে গুরুতর আহত অবস্থায় তাঁকে ফেলে দিয়ে যায় কয়েকজন। শরীরে একাধিক জায়গায় ছিল আঘাতের চিহ্ন। পরে ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

মৃতের শ্যালিকা জানান, নিহত মীতেন্দ্র পাসওয়ান লেদার কমপ্লেক্সে শ্রমিক যোগান দিতেন। দু'জন রিক্সায় করে নিয়ে এসে ফেলে দিয়ে যায় তাঁকে। সকাল সাড়ে ৯টা নাগাদ ফেলে দিয়ে যায়। প্রাথমিক তদন্তে পুলিস অনুমান করে যে, কোথাও নিয়ে গিয়ে বেধড়ক পেটানো হয়েছে মীতেন্দ্র পাসওয়ানকে। সেই বেধড়ক মারধরের জেরেই মৃত্যু হয়েছে তাঁর। পরবর্তীতে থানায় এসেই আত্মসমর্পণ করে অভিযুক্ত।

২৪ ঘণ্টার মধ্যে তিলজলার ঘটনার কিনারা হল। থানায় এসে আত্মসমর্পণ করল অভিযুক্ত। আটক করা হয়েছে অভিযুক্তকে। পুলিস সূত্রে খবর, অভিযুক্তের একটি জুতোর কারখানা রয়েছে। সেখানে শ্রমিকের যোগান দিতেন এই ঠিকাদার। এখন শ্রমিকের যোগান ও টাকাপয়সা নিয়ে কিছুদিন ধরে গোলমাল চলছিল দুজনের মধ্যে। 

এরপর আজ সকালে অভিযুক্তের বাড়িতে যান নিহত। বাড়িতে গেলে আজ ফের ঝামেলা হয় দুজনের। তারপরই কাঠের তক্তা দিয়ে মীতেন্দ্রকে ব্যাপক মারধর করে অভিযুক্ত। ধৃতের দাবি, গোলমালের সময় মীতেন্দ্র পাসওয়ান তাঁর মাকে ধাক্কা দেয়। সেটা সহ্য করতে না পেরেই তিনি মারধর করেন।

আরও পড়ুন, ভাঙড়ের নাম খারাপের পিছনে বদমেজাজি, রগচটারা! আরাবুলকে পাশে নিয়ে কড়া বার্তা মিমির

আস্ত শৌচাগার-ই 'চুরি'! হতভম্ব শহরবাসী, থানায় ছুটলেন দ্বারস্থ কাউন্সিলর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.