Actor Dev : গোরু পাচারকারী এনামুলের কাছ থেকে টাকা নিয়েছেন দেব, মিঠুনকেও জড়ালেন হিরণ!

দেব যদি মামলা করেন তাহলে কী হবে? হিরণ বলেন, মামলা করতেই পারেন। তবে দেব যদি বলেন তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে বা তিনি নির্দোষ হন তাহলে দেবের পাশে দাঁড়াব

Updated By: Jan 28, 2023, 04:40 PM IST
Actor Dev : গোরু পাচারকারী এনামুলের কাছ থেকে টাকা নিয়েছেন দেব, মিঠুনকেও জড়ালেন হিরণ!

অর্কদীপ্ত মুখোপাধ্যায়: চাঞ্চল্যকর অভিযোগ তুলে দিলেন অভিনেতা ও খড়গপুরের বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের। বিজেপি বিধায়কের নিশানায় চলে এলেন দেব ও মিঠুন চক্রবর্তী। কী অভিযোগ হিরণের? বিজেপি বিধায়কের দাবি দেবের ছবিতে খেটেছে গোরু পাচারকাণ্ডে ধৃত এনামুল হকের টাকা। এনমুলের কাছ থেকে টাকা নিয়েছেন তৃণমূল সাংসদ দেব। আর দেব যদি জেলে যান তাহলে জড়িয়ে যাবেন মিঠুন চক্রবর্তীও।

আরও পড়ুন-আস্ত শৌচাগার-ই 'চুরি'! হতভম্ব শহরবাসী, থানায় ছুটলেন দ্বারস্থ কাউন্সিলর

শনিবার হিরণ বলেন, দীপক অধিকারী ওরফে দেব এনামুল হকের কাছ থেকে টাকা নিয়েছেন। তাই তাঁকে ডেকে পাঠিয়েছে সিবিআই ও ইডি। সেই মামলা চলছে। সেই মামলা যদি দোষী সাব্যস্ত হন তাহলে জেলে যেতে হবে দেবকে। আর যদি দেবকে জেলে যেতে হয় তাহলে আমার সবচেয়ে দুশ্চিন্তার কারণ মিঠুন চক্রবর্তী। মিঠুনদা 'প্রজাপতি'-তে একই প্রযোজকের সঙ্গে কাজ করেছেন। মিঠুনদার মতো অভিনেতা, মিঠুনদার মতো সত্ মানুষ বিরল। কিন্তু মিঠুনদা আগেও যেভাবে ইডি-সিবিআইকে যেভাবে টাকা ফেরত দিয়েছিলেন এবার হয়তো তা হতে পারে। যদি দেব জেলে যান তাহলে প্রজাপতি থেকে মিঠুনদা যে পারিশ্রমিক নিয়েছিলেন তাহলে দেখা যাবে উনি টাকা ফেরত দিচ্ছেন ইডি, সিবিআইকে। 

উল্লেখ্য, প্রজাপতি নিয়ে বিতর্ক থামছেই না। প্রথম হল পাওয়া নিয়ে বিতর্ক তার পর এবার অভিযোগ খোদ দেবের বিরুদ্ধে। প্রজাপতি অত্যন্ত ভালোভাবেই চলছে। যথেষ্ট জনপ্রিয় হয়েছে দেব-মিঠুনের ছবিটি। হিরণ সরাসরি অভিযোগ তুললেন প্রজাপতি ছবিতে খেটেছে গোরু পাচারকাণ্ডে অন্যতম অভিযুক্ত এনামুল হকের টাকা। 

এরকম এক চাঞ্চল্যকর অভিযোগের পর দেব যদি মামলা করেন তাহলে কী হবে? হিরণ বলেন, মামলা করতেই পারেন। তবে দেব যদি বলেন তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে বা তিনি নির্দোষ হন তাহলে দেবের পাশে দাঁড়াব।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.