পুলিসকে 'চড়'-এর ঘটনায় সাংসদ প্রসূনের বিরুদ্ধে জামিন অযোগ্য মামলা দায়ের

হাওড়ার তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মামলা দায়ের করল বিধাননগর কমিশনারেট। কর্তব্যরত পুলিস কর্মীকে মারধরের অভিযোগে ভারতীয় দণ্ডবিধির ১৮৬ এবং জামিন অযোগ্য ৩৫৩ ধারায় মামলা দায়ের করা হয়েছে। ট্রাফিক কনস্টেবলের অভিযোগের ভিত্তিতেই এই মামলা দায়ের হয়েছে। যদিও সাংসদ-ফুটবলার নিজে এই ঘটনায় পুরোপুরি অস্বীকার করেছেন।

Updated By: Jan 15, 2015, 02:05 PM IST

ওয়েব ডেস্ক: হাওড়ার তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মামলা দায়ের করল বিধাননগর কমিশনারেট। কর্তব্যরত পুলিস কর্মীকে মারধরের অভিযোগে ভারতীয় দণ্ডবিধির ১৮৬ এবং জামিন অযোগ্য ৩৫৩ ধারায় মামলা দায়ের করা হয়েছে। ট্রাফিক কনস্টেবলের অভিযোগের ভিত্তিতেই এই মামলা দায়ের হয়েছে। যদিও সাংসদ-ফুটবলার নিজে এই ঘটনায় পুরোপুরি অস্বীকার করেছেন।

প্রসঙ্গত, গতকাল অভিযোগ ওঠে তৃণমূল সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়ের গাড়ি ট্রাফিক আইনের তোয়াক্কা না করেই যাচ্ছিল। লেকটাউন ফুট ব্রিজের কাছে গাড়ি আটকান কর্তব্যরত ট্রাফিক পুলিস। এর পরেই গাড়ি থেকে নেমে আসেন সাংসদ।সোজা চড় কষান কর্তব্যরত কনস্টেবনের গালে। তারপর আর দাঁড়াননি তিনি। গাড়ি নিয়ে এলাকা ছাড়েন।  

তৃণমূল নেতাদের পুলিসের উপর চড়াও হওয়ার ঘটনা এই প্রথম নয়! আগেও এই একই অভিযোগ উঠেছে দলের শ্রমিক নেত্রী দোলা সেন বা ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিংয়ের বিরুদ্ধে।

.