১১ মাসেই মোহভঙ্গ! 'মানসিক ভাবে BJP-তে নেই', ঘোষণা প্রবীর ঘোষালের

বিজেপিবিরোধী মুখ হিসেবে মমতা বন্দ্য়োপাধ্যায়কেই এগিয়ে রাখলেন উত্তরপাড়ার BJP প্রার্থী

Updated By: Nov 17, 2021, 01:12 PM IST
১১ মাসেই মোহভঙ্গ! 'মানসিক ভাবে BJP-তে নেই', ঘোষণা প্রবীর ঘোষালের

নিজস্ব প্রতিবেদন: ফের গেরুয়া শিবিরে ভাঙনের সম্ভবনা। এবার বেসুরো একুশের বিধানসভা নির্বাচনে উত্তরপাড়ার বিজেপি (BJP) প্রার্থী প্রবীর ঘোষাল (Prabir Ghoshal)। প্রথমে তৃণমূল (TMC) মুখপত্র 'জাগো বাংলা'য় (Jago Bangla) লিখলেন 'কেন বিজেপি করা যায় না'। এরপর সরাসরি সাংবাদিক বৈঠক করে জানালেন, মানসিক ভাবে আর বিজেপির সঙ্গে নেই। 

২ মে বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পরপরই প্রবীর ঘোষালের (Prabir Ghoshal) মুখে শোনা গিয়েছিল মমতা বন্দ্য়োপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা। বিজেপির (BJP) বিরুদ্ধে মুখ খোলেন তিনি। এবার এক কদম এগিয়ে সরাসরি তৃণমূল মুখপত্রে কলম ধরলেন একুশের বিধানসভা নির্বাচনে উত্তরপাড়ার বিজেপি (BJP) প্রার্থী। 'কেন বিজেপি করা যায় না, ওখানে কাজ করার থেকে টাকা চাওয়ার লোক বেশি' শীর্ষক একটি সম্পাদকীয়ও লেখেন তিনি। 

এরপর সাংবাদিক সম্মেলনে গেরুয়া শিবিরের বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ করেন উত্তরপাড়ার প্রাক্তন বিধায়ক। তিনি বলেন, "বিজেপি কোনও রাজনৈতিক দল নয়। বিজেপি করা খুব মুশকিল। ভোটের সময়ে যে তিক্ত অভিজ্ঞতা হয়েছে, সেটাই আজ লিখেছি। ভোট চলাকালীনও আমি দু'বার সরে দাঁড়াতে চেয়েছিলাম। বিজেপতে অনেক স্বপ্ন দেখানো হয়েছিল। কিন্তু ওখানে বাস্তবায়নের সুযোগ নেই।" তাঁর আরও অভিযোগ, বিজেপিতে (BJP) টাকা চাওয়ার লোক বেশি। নীচু তলায় টাকার খাই বেশি। বিজেপির শাখা সংগঠনের সবাই নেতা। তিনি স্পষ্ট করে জানান, মানসিক ভাবে আর বিজেপিতে (BJP) নেই। 

একুশের বিধানসভা ভোটের আগে ৩০ জানুয়ারি চাটার্ড বিমানে করে দিল্লি গিয়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন প্রবীর ঘোষাল, রাজীব বন্দ্যোপাধ্যায়, বৈশালী ডালমিয়ারা। ইতিমধ্যে রাজীব তৃণমূলে প্রত্যাবর্তন করেছেন। তিনিও কি ঘরওয়াপসি কথা ভাবছেন? উত্তরে প্রাক্তন বিধায়ক বলেন, "এখনই কিছু ভাবিনি। এখন অবসর জীবন কাটাচ্ছি। লেখালিখি নিয়ে রয়েছি।" 

এদিনের সাংবাদিক সম্মেলনে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসায় পঞ্চমুখ প্রবীর ঘোষাল (Prabir Ghoshal)। তিনি বলেন, "আমার মা-এর মৃত্যুর পর মমতা বন্দ্যোপাধ্যায় নিজে ফোন করেছিলেন। বিজেপির কোনও বড় নেতা ফোন করেননি। কোনও সমবেদনা জানাননি।" বিজেপি বিরোধী মুখ হিসেবে মমতা বন্দ্য়োপাধ্যায়কেই এগিয়ে রাখেন প্রবীর ঘোষাল (Prabir Ghoshal)। 

আরও পড়ুন: আবার ভাঙ্গনের আঁচ বিজেপিতে, বেসুরো Prabir কলম ধরলেন জাগোবাংলায়

আরও পড়ুন: দুয়ারে রেশন নিয়ে সরব Dilip, পাল্টা আক্রমণ কুণালের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.