নিউমার্কেটেই যেত ৪০ শতাংশ পচা মাংস, ভাগাড়কাণ্ডে উঠে এল বিস্ফোরক তথ্য

 নিউমার্কেটের এক ব্যবসায়ী এক্ষেত্রে বিশ্বনাথের সহযোগী হিসাবে কাজ করত। তবে ঘটনার পর থেকে ফেরার ওই ব্যবসায়ী। তার খোঁজে তল্লাশি চলছে।

Updated By: May 8, 2018, 11:12 AM IST
নিউমার্কেটেই যেত ৪০ শতাংশ পচা মাংস, ভাগাড়কাণ্ডে উঠে এল বিস্ফোরক তথ্য

নিজস্ব প্রতিবেদন:  ভাগাড়কাণ্ডে কিংপিন বিশ্বনাথ ঘোড়ুইকে জিজ্ঞাসাবাদ করে উঠে এল বিস্ফোরক তথ্য। ভাগাড় থেকে পচা মাংসের ৪০ শতাংশই সরবরাহ হত নিউমার্কেটের বিভিন্ন রেস্তোরাঁয়। তা ভালো মাংসের সঙ্গে মিশিয়ে বিভিন্ন রকমের সুস্বাদু পদ রান্না করা হত। নিউমার্কেটের এক ব্যবসায়ী এক্ষেত্রে বিশ্বনাথের সহযোগী হিসাবে কাজ করত। তবে ঘটনার পর থেকে ফেরার ওই ব্যবসায়ী। তার খোঁজে তল্লাশি চলছে।

আরও পড়ুন: স্ত্রীকে উপহার দিতে বাবা-মায়ের গায়ে থুতু ছেটাল একমাত্র ছেলে!

ভাগাড়কাণ্ডের কিংপিন বিশ্বনাথ ঘোড়ুইকে জেরা করে চক্ষু চড়কগাছ তদন্তকারীদের। মফস্বল কিংবা গ্রামেগঞ্জে নয়, খাস কলকাতায় বুকেই পচা মাংস সরবরাহের জাল বুনেছিল বিশ্বনাথ। পচা মাংসের প্রায় ৪০ শতাংশই সরবরাহ হত কলকাতার প্রাণকেন্দ্র নিউমার্কেট এলাকাতেই।

আরও পড়ুন: বিরিয়ানি খেয়ে অসুস্থ ৪০ জন পড়ুয়া

কম দামে বেশি পরিমাণ মাংসের চাহিদায় রমরমা কারবার শুরু করেছিল বিশ্বনাথ ঘোড়ুই। খুব কম সময়ের মধ্যে নিউমার্কেট চত্বরে ব্যবসাও জমিয়ে ফেলেছিল সে। নিউমার্কেট চত্বরে কোন কোন রেস্তোরাঁয়, খাস কলকাতায় কোথায় কোথায় পচা মাংস সরবরাহ করা হত, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

.