Bhabanipur By-Poll: সন্ত্রাস করতে এলে মেদিনীপুর-বারাকপুরের নেতাদের পা ভাঙবে মানুষ: Firhad

নাম না করে শুভেন্দু-অর্জুনকে আক্রমণ ফিরহাদের।

Updated By: Sep 12, 2021, 11:20 AM IST
 Bhabanipur By-Poll: সন্ত্রাস করতে এলে মেদিনীপুর-বারাকপুরের নেতাদের পা ভাঙবে মানুষ: Firhad

নিজস্ব প্রতিবেদন: রবিবার সকাল থেকে ভবানীপুরের ৮২ নম্বর ওয়ার্ডের অলিতে-গলিতে প্রচারে ব্যস্ত মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)। মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের (Mamata Banerjee) হয়ে প্রচারে সাধারণ মানুষের বাড়ি বাড়ি যান তিনি। নিশানা করেন বিজেপিকে (BJP)।  

রবিবাসরীয় প্রচারে নন্দীগ্রামের প্রসঙ্গ টেনে মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এর পাল্টা উত্তর দেন ফিরহাদ হাকিম (Firhad Hakim)। নাম না করে শুভেন্দু অধিকারী এবং অর্জুন সিংকে নিশানা করেন তিনি। প্রসঙ্গত, ভবানীপুর উপনির্বাচনে বিজেপির তারকা প্রচারক শুভেন্দু অধিকারী এবং ভবানীপুর কেন্দ্রের দায়িত্বে রয়েছেন অর্জুন সিং। ফিরহাদ হাকিম (Firhad Hakim)-এর হুঁশিয়ারি, "ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায় হারেননি। সেখানে সন্ত্রাস হয়েছে। মেদিনীপুর-বারাকপুরের নেতারা যদি ভাবনীপুরে রিগিং, কারচুপি, সন্ত্রাস করতে আসেন, তবে মানুষ তাঁদের পা ভেঙে দেবেন।" 

আরও পড়ুন: By-Poll: চা-এর ঠেকে আড্ডা, নন্দীগ্রাম নিয়ে Mamata-কে তোপ, Bhabanipur-এ প্রচারে নানা মুডে Dilip

আরও পড়ুন: Bhabanipur By-Poll: রবিবাসরীয় প্রচারে BJP, 'সন্ত্রাস বন্ধ করতে ব্যর্থ Mamata', তোপ Priyanka-র

কেন্দ্রের বিজেপি সরকারকে নিশানা করে মন্ত্রী বলেন, "মা দুর্গার রূপে মমতা বন্দ্য়োপাধ্য়ায় অসুরদের বধ করেছেন। এবার ভারতে অসুররাজকে দমন করার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় আসছেন।" ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল দাবি করেছেন, গণতন্ত্র ও মানবতার স্বার্থে মানুষ তাঁকে ভোট দেবেন। বিজেপি প্রার্থীকে ফিরহাদের পাল্টা, "মানবতার স্বার্থে বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট দিয়ে দিয়েছেন। ২১৩টা কেন্দ্রে মানুষ ভোট দিয়ে দিয়েছেন।"  

.