বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে দুষ্কৃতী তাণ্ডব, ভাঙচুর পুলিসের গাড়িও

বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে দুষ্কৃতী তাণ্ডব। পুলিসের সামনেই চলল অবাধে ভাঙচুর, ইটবৃষ্টি। এমনকি ভাঙচুর করা হল পুলিসের গাড়িও। সবটাই ঘটল হাসপাতালে ভর্তি এক রোগীর শারীরিক অবস্থা নিয়ে সংশয়কে কেন্দ্র করে। গত তেসরা সেপ্টেম্বর মাথায় গুরুতর আঘাত নিয়ে রুবি হাসপাতালে ভর্তি হন পিকনিক গার্ডেনের বাসিন্দা অশোক কুমার রাই। অস্ত্রোপচারের পর অবস্থার অবনতি হলে, তাঁকে ভেন্টিলেশনে পাঠানো হয়।

Updated By: Sep 6, 2015, 12:00 PM IST

ওয়েব ডেস্ক: বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে দুষ্কৃতী তাণ্ডব। পুলিসের সামনেই চলল অবাধে ভাঙচুর, ইটবৃষ্টি। এমনকি ভাঙচুর করা হল পুলিসের গাড়িও। সবটাই ঘটল হাসপাতালে ভর্তি এক রোগীর শারীরিক অবস্থা নিয়ে সংশয়কে কেন্দ্র করে। গত তেসরা সেপ্টেম্বর মাথায় গুরুতর আঘাত নিয়ে রুবি হাসপাতালে ভর্তি হন পিকনিক গার্ডেনের বাসিন্দা অশোক কুমার রাই। অস্ত্রোপচারের পর অবস্থার অবনতি হলে, তাঁকে ভেন্টিলেশনে পাঠানো হয়।

গতকাল রাত এগারোটা নাগাদ অশোক রাইয়ের বেশ কিছু লোক হাসপাতালে এসে অশোকবাবুকে দেখতে চান। তাঁদের মধ্যে পরিবারের সদস্যও ছিলেন। বার বার তাঁরা জানতে চান, অশোকবাবু জীবিত আছেন কিনা। চিকিত্‍সকরা আশ্বস্ত করার চেষ্টা করলেও, তাঁরা ITUতে  গিয়ে রোগীকে দেখতে চান। বাধ্য হয়েই কয়েকজনকে ITUতে নিয়ে যাওয়া হয়। এর মধ্যেই হুড়মুড়িয়ে হাসপাতাল প্রায় জনা চল্লিশেকের একটি দল ঢুকে পড়ে। আনন্দপুর থানায় খবর দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। গোলমালের মাঝে পুলিস এলে আরও ক্ষেপে ওঠে উপস্থিত জনতা।

হাসপাতালের ভিতরে এবং বাইরে শুরু হয় তাণ্ডব। অবাধে চলে ইটবৃষ্টি। ভাঙচুর করা হয় হাসপাতালের রিসেপসন, অফিস। ব্যাপক ভাঙচুর হয় পুলিসের গাড়িও। মারধর করা হয় হাসপাতালের নিরাপত্তারক্ষী এবং কর্মচারীদের। ঘটনায় জখম হয়েছেন পাঁচজন। হাসপাতালের কর্মী এবং অন্যান্য রোগীর আত্মীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতেরা সবাই রোগীর আত্মীয়। ধৃতদের আজ আদালতে তোলা হবে। খতিয়ে দেখা হবে হাসপাতালের সিসিটিভির ফুটেজ। হাসপাতালে তাণ্ডবের সঙ্গে নাম জড়িয়েছে পিকনিক গার্ডেন এলাকার কুখ্যাত দুষ্কৃতী সোনা পাপ্পুর।

Tags:
.