Modi-র নেতৃত্বে দূর্নীতি মুক্ত বাংলা গড়ার ডাক Srabanti-র, লাইক TMC সাংসদ Mimi, প্রার্থী Koushani-র

বিজেপি প্রার্থী শ্রাবন্তীর পোস্টে যদি মিমি চক্রবর্তী লাইক দেন, তা নিয়ে আলোচনা হবে বৈকি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 24, 2021, 03:52 PM IST
Modi-র নেতৃত্বে দূর্নীতি মুক্ত বাংলা গড়ার ডাক Srabanti-র, লাইক TMC সাংসদ Mimi, প্রার্থী Koushani-র

নিজস্ব প্রতিবেদন : রাজনৈতিক মতাদর্শ আলাদা, তবে কাজের জায়গায় বন্ধুত্ব রয়েছে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee) ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee)। তাই তাঁরা একে অপরের ইনস্টাগ্রাম পোস্টে লাইক, কমেন্ট করতেই পারেন, তা নিয়ে আলোচনারও কিছু নেই। তবে বিজেপি প্রার্থী শ্রাবন্তী যখন নরেন্দ্র মোদীর নেতৃত্বে দূর্নীতি মুক্ত সোনার বাংলা গড়ার কথা বলেন, সেই পোস্টে যদি তৃণমূল সংসাদ মিমি চক্রবর্তী এবং তৃণমূল প্রার্থী কৌশানি মুখোপাধ্যায় লাইক দেন, তা নিয়ে আলোচনা হবে বৈকি। আর তেমনটাই হয়েছে।

মঙ্গলবার আলিপুর জেলা শাসকের কার্যালয়ে গিয়ে মনোনয়ন পত্র জমা দেন বেহালা পশ্চিম কেন্দ্রের বিজেপি প্রার্থী শ্রাবন্তী (Srabanti Chatterjee)। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে তিনি লেখেন, ''মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজির নেতৃত্বে পশ্চিমবঙ্গকে দুর্নীতি তোলাবাজি মুক্ত করে, বেহালা পশ্চিমে শুধু ক্লাবে ক্লাবে ফূর্তি করার দান খয়রাতি নয়, সামাজিক উন্নয়নের সাথে সোনার বাংলার সংকল্প নিয়ে বেহালা পশ্চিমে সুখে দুঃখে সব সময় পাশে দাঁড়ানোর শপথ নিয়ে আজ মনোনয়ন পত্র জমা দিলাম।'' হ্যাশট্যাগে শ্রাবন্তী দিয়েছেন #Vote4BJP #EbarBehalayBJP, #Vote4SonarBangla, #ModirSatheBangla। আর তাঁর এই পোস্টেই আরও অনেকের সঙ্গে লাইক করেছেন তৃণমূল সংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। এবং কৃষ্ণনগর উত্তরের প্রার্থী কৌশানি মুখোপাধ্যায় (Koushani Mukherjee) । আর তা নিয়েই শুরু হয়েছে জোর আলোচনা।

আরও পড়ুন- প্রচার চলাকালীন Yash-এর গলা টেনে ধরলেন, চুমু খেলেন এক মহিলা, ভাইরাল ভিডিয়ো

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Srabanti (@srabanti.smile)

আরও পড়ুন-শহর থেকে দূরে কোথায় ছুটি কাটাচ্ছেন Rachana Banerjee?

শ্রাবন্তীর পোস্টে লাইক করতে দেখা গিয়েছে তৃণমূল সাংসদ নুসরত জাহানের স্বামী নিখিল জৈন। যদিও বর্তমানে নিখিল-নুসরতের সম্পর্ক তলানিতে পৌঁছেছে। তাঁরা একে অপরের থেকে আলাদা থাকছেন। 

আরও পড়ুন-''স্বপ্নাদেশ পেয়ে জগন্নাথ দর্শনে এসেছি'', পুরীর মন্দিরে পুজো দিয়ে বললেন Govinda

.