দুর্ধর্ষ! 'ওয়ার'-এ জোর টক্কর হৃত্বিক-টাইগারের, ট্রেলারে নজর কাড়ছে অ্যাকশন দৃশ্য

 যশ রাজ ফিল্মসের ব্যানারে 'ওয়ার' সিনেমায় এ বার মুখোমুখি টক্কর দুই তারকার। 

Updated By: Jul 15, 2019, 03:01 PM IST
দুর্ধর্ষ! 'ওয়ার'-এ জোর টক্কর হৃত্বিক-টাইগারের, ট্রেলারে নজর কাড়ছে অ্যাকশন দৃশ্য

নিজস্ব প্রতিবেদন : 'অ্যাকশান', দুজনেরই তুরুপেরর তাস, আবার দুজনেরই নাচের দক্ষতাও অনবদ্য। এদের মধ্যে বলিউডে এক জনের পথ চলা শুরু উনিশ বছর আগে। অন্য জন পাঁচ বছরেই বলিউডে নিজের ছাপ রেখেছেন। আর তাঁদের একজন হলেন হৃত্বিক রোশন, অন্যজন টাইগার শ্রফ। যশ রাজ ফিল্মসের ব্যানারে 'ওয়ার' সিনেমায় এ বার মুখোমুখি টক্কর দুই তারকার। 

হৃত্বিক-টাইগার জুটিকে একসঙ্গে দেখতে  নিয়ে শুরু থেকেই ফ্যানদের উৎসাহের অন্ত নেই। গত বছরই অ্যাকশন-ধর্মী সিনেমায় দুজনের এক সঙ্গে কাজ করার খবর শোনা গিয়েছিল। সোমবার ওয়ার সিনেমার ট্রেলার প্রকাশ্যে আনল যশরাজ ফিল্মস।

আরও পড়ুন-শাহরুখকে 'ডক্টর অফ লেটারস' সাম্মানিক অস্ট্রেলিয়ার লা ট্রোব বিশ্ববিদ্যালয়ের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

ট্রেলার যে ভক্তদের নিরাশ করেনি তা বলাই বাহুল্য। পুরোদস্তুর হলিউডি কায়দায় অ্যাকশন সিকোয়েন্সের স্বাদ ট্রেলার জুড়ে। দুর্দান্ত চেজ ও ফাইট সিকোয়েন্সে মুখোমুখি দেখা গেল হৃত্বিক-টাইগারকে। প্লেন থেকে সুপারকার, কিছুই বাদ গেল না ট্রেলারে। সুপারবাইকে মুখোমুখি হওয়া থেকে, উঁচু বাড়ির ছাদে পারকোর স্টান্ট, দুর্দান্ত স্টান্টে অসাধারণ হৃত্বিক-টাইগার জুটি। আর হবে নাই বা কেন। সিনেমার অ্যাকশান কোরিওগ্রাফারের ভূমিকায় আছেন হলিউড ও কোরিয়ার দুই বিশ্বখ্যাত অ্যাকশান ডিরেক্টর অ্যান্ডি আর্মস্ট্রং ও সিইয়ং ওহ। ছবির সিনেমাটোগ্রাফিতে রয়েছেন হলিউডের বেন জেসপর। সিনেমার মাঝে লাস্যময়ী রূপে বিকিনিতে দেখা গেল বাণী কাপুরকে। এই ফিল্মের মাধ্যমে হলিউডের অ্যাকশান ফিল্মকেও ছাপিয়ে যাবে বলিউড, জানালেন সিনেমার ডিরেক্টর সিদ্ধার্থ আনন্দ। 

আরও পড়ুন: ভিকি কৌশলের 'উরি' দেখে অনুপ্রাণিত, নৌসেনায় যোগ দিলেন এক ভক্ত

এ বছর ২ অক্টোবরে প্রেক্ষাগৃহে আসছে 'ওয়ার'। ট্রেলারের টান টান উত্তেজনাপূর্ণ অ্যাকশান গোটা সিনেমায় বজায় থাকে কিনা, তা দেখতে মুখিয়ে দর্শকরা। 

আরও পড়ুন- জিৎ গঙ্গোপাধ্যায়ের সুরে প্লে-ব্যাক করছেন আলিয়া

.