Patna: সময়ের আগে পরীক্ষাকেন্দ্র থেকে বেরনোর অপরাধে দিতে হল প্রাণ! ল কলেজে পিটিয়ে হত্যা ছাত্রকে...

Patna Law College Death: নির্ধারিত সময়ের আগেই নিহত ছাত্র হর্ষ পরীক্ষার হল ত্যাগ করলে এই ঘটনা ঘটে। দুপুর একটা নাগাদ এই দুর্ঘটনাটি ঘটে বলে মনে করা হচ্ছে।

Updated By: May 28, 2024, 01:28 PM IST
Patna: সময়ের আগে পরীক্ষাকেন্দ্র থেকে বেরনোর অপরাধে দিতে হল প্রাণ! ল কলেজে পিটিয়ে হত্যা ছাত্রকে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক ২২ বছর বয়সী পাটনার বিএন কলেজের এক ছাত্রকে সোমবার পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ।
আরও পড়ুন- June 1 INDIA bloc meeting: সরকার কার? রেজাল্ট বেরনোর আগেই ১ জুন ইন্ডিয়া জোটের জরুরি বৈঠক!
নিহত হর্ষ কুমার (২২) বৈশালী জেলার, স্নাতক স্তরের ছাত্র এবং পাটনা ল কলেজে তিনি পরীক্ষা দিতে গিয়েছিলেন বলে সূত্রের খবর। সূত্র জানায়, নির্ধারিত সময়ের আগেই হর্ষ পরীক্ষার হল ত্যাগ করলে এই ঘটনা ঘটে। দুপুর একটা নাগাদ এই দুর্ঘটনাটি ঘটে বলে মনে করা হচ্ছে। তাকে দ্রুত পাটনা মেডিকেল কলেজ ও হাসপাতালে (পিএমসিএইচ) নিয়ে যাওয়া হয়, যেখানে তাকে মৃত ঘোষণা করা হয়। হর্ষ ছাত্র রাজনীতির সঙ্গে জড়িত ছিল এবং পূর্ব শত্রুতার জের ধরে এই সংঘর্ষ হয়েছে বলে দাবি সূত্রের। 
পাটনার অতিরিক্ত পুলিস সুপার দশরথ আরএস বলেছেন যে, "পুলিস বিষয়টির তদন্ত শুরু করেছে। ৭ থেকে ৮ জন অপরাধী তাঁকে নির্মমভাবে লাঞ্ছিত করার পর হত্যা করেছে। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও সেখানে তাঁর মৃত্যু হয়। হামলাকারীদের খুঁজে বের করার চেষ্টা চলছে,”। তিনি আরও যোগ করেন, "সমস্ত সম্ভাব্য দিক পরীক্ষা করা হচ্ছে। আমরা অভিযুক্তদের শনাক্ত করার জন্য অপরাধের ঘটনাস্থলে এবং আশেপাশে লাগানো সিসিটিভি ফুটেজ স্ক্যান করছি"। ক্যাম্পাসে অতিরিক্ত নিরাপত্তাকর্মী মোতায়েন করা হয়েছে বলেো জানানো হয়েছে।
আরও পড়ুন- J&K: জম্মু ও কাশ্মীরের পূর্ণ রাজ্যের মর্যাদা ফেরানো হবে কবে, বড় ঘোষণা অমিত শাহর

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.