Urfi Javed : উর্ফি জ্বরে কাবু, 'হায় হায় ইয়ে মজবুরি' বলছে নেটপাড়া

দিন সকাল সকাল 'হায় হায় ইয়ে মজবুরি' গানের টিজারে উর্ফিকে দেখে অনেকেই চমকে ওঠেন। গানের ভিডিয়োতে যথারীতি নজর কাড়ে উর্ফির পোশাক। যেখানে লাল শাড়িতে 'হট' হয়ে সামনে আসেন উর্ফি। শাড়ির সঙ্গে উর্ফি পরেছিলেন লাল রঙের বিকিনি ব্লাউজ। সোমবার গানের টিজার ভিডিয়ো শেয়ার করে উর্ফি লিখেছিলেন, 'হায় হায়, দেখুন আগামীকাল কী আসতে চলেছে। আপনারা সকলেই জানেন মজবুরিটা ঠিক কী। হায় হায় ইয়ে মজবুরি মুক্তি পাবে আগামিকাল। সারেগামা মিউজিকের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে 'হায় হায় ইয়ে মজবুরী।' কথা মতোই মঙ্গলবার রিমেক গানটি মুক্তি পেয়েছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 11, 2022, 06:01 PM IST
Urfi Javed :  উর্ফি জ্বরে কাবু, 'হায় হায় ইয়ে মজবুরি' বলছে নেটপাড়া

Urfi Javed, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : পোশাকের কারণে নিত্যদিনই খবরের শিরোনামে থাকেন। ফের একবার আলোচনায় উঠে এলেন সোশ্যাল মিডিয়ার সেনসেশন উর্ফি জাভেদ। সৌজন্যে নতুন একটি মিউজিক ভিডিয়ো। জিনাত আমন অভিনীত আইকনিক ছবি 'রোটি কাপড়া অউর মাকান'-এর গান 'হায় হায় ইয়ে মজবুরি', যেটা কিনা গেয়েছিলেন খোদ সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। সেই গানেরই রিমেক ভিডিয়ো তৈরি করা হচ্ছে। যাতে অভিনয় করেছেন উর্ফি জাভেদ। মঙ্গলবার মুক্তি পেয়েছে 'হায় হায় ইয়ে মজবুরি'র গানের রিমেক ভিডিয়ো।

এদিন সকাল সকাল 'হায় হায় ইয়ে মজবুরি' গানের টিজারে উর্ফিকে দেখে অনেকেই চমকে ওঠেন। গানের ভিডিয়োতে যথারীতি নজর কাড়ে উর্ফির পোশাক। যেখানে লাল শাড়িতে 'হট' হয়ে সামনে আসেন উর্ফি। শাড়ির সঙ্গে উর্ফি পরেছিলেন লাল রঙের বিকিনি ব্লাউজ। সোমবার গানের টিজার ভিডিয়ো শেয়ার করে উর্ফি লিখেছিলেন, 'হায় হায়, দেখুন আগামীকাল কী আসতে চলেছে। আপনারা সকলেই জানেন মজবুরিটা ঠিক কী। হায় হায় ইয়ে মজবুরি মুক্তি পাবে আগামিকাল। সারেগামা মিউজিকের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে 'হায় হায় ইয়ে মজবুরী।' কথা মতোই মঙ্গলবার রিমেক গানটি মুক্তি পেয়েছে। 

আরও পড়ুন-'রাম সেতু' বাঁচাতে বদ্ধপরিকর, পাথর হাতে জলের উপর হাঁটলেন অক্ষয়

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

১৯৭৪ সালে মুক্তি পেয়েছিল মনোজ কুমার ও জিনাত আমন অভিনীত ছবি 'রোটি কাপড়া অউর মাকান'। 'হায় হায় ইয়ে মজবুরি' লতা মঙ্গেশকরের গাওয়া সেই ছবিরই সুপারহিট গান। তবে উর্ফির ভিডিয়োতে নতুন রিমেক গানটি গেয়েছেন শ্রুতি রানে। গানের কথা লিখেছেন রাজেশ মনথন। মিউজিক করেছেন গৌরব দাশগুপ্ত। এই মিউজিক ভিডিয়োর পরিচালনা ও সিনেমাটোগ্রাফির দায়িত্বে প্রিন্স গুপ্ত। 

প্রসঙ্গত, কিছুদিন আগে সম্পূর্ণ অন্য কারণে খবরে উঠে এসেছিলেন উর্ফি জাভেদ। তাঁর অভিযোগ ছিল, দীর্ঘদিন ধরে এক পাঞ্জাবি অভিনেতা তাঁকে সাইবার ধর্ষণের হুমকি দিয়ে আসছেন। তাঁর সঙ্গে ভিডিয়ো সেক্স না করলে ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হচ্ছিল বলে দাবি করেন উর্ফি। ইনস্টাগ্রামে ওই পাঞ্জাবি অভিনেতার ছবি শেয়ার করে উর্ফি লিখেছিলেন, 'এই সেই ব্যক্তি যে আমায় দীর্ঘদিন ধরে হেনস্থা করে চলেছে, এখনও আমি একইরকম হেনস্থার শিকার। ২ বছর আগে কেউ বা কারা আমার ছবি অশ্লীলভাবে বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। সেসময় আমি কতটা খুবই খারাপ সময়ের মধ্যে দিয়ে গিয়েছি। এই নিয়ে পুলিসের কাছে আমি অভিযোগও দায়ের করি। এমনকি ২ বছর আগেও আমি সোশ্যাল মিডিয়ায় এবিষয়ে পোস্ট করেছিলাম, যে পোস্টটি এখনও আমার সোশ্যাল মিডিয়ায় রয়েছে। এই ব্যক্তি আমার অশ্লীলভাবে বিকৃত করা সেই ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ভিডিয়ো সেক্সের প্রস্তাব দেয়। বলে যৌনতায় লিপ্ত না হলে ও আমার সেই ছবি বিভিন্ন বলিউডের পেজে ছড়িয়ে দেবে এবং আমার কেরিয়ার শেষ করে দেবে। হ্যাঁ, এই ব্যক্তি-ই আমায় সাইবার ধর্ষণের হুমকি দিয়েছিল। হ্যাঁ, সাইবার ধর্ষণ শব্দটাই এখানে প্রযোজ্য।'

পরে উর্ফি আরও লেখেন, 'আমি যে শুধু এই ব্যক্তির উপর বিরক্ত, সেটাই নয়। আমি এটা নিয়ে প্রথমে গোরেগাঁও থানায় পরে মুম্বই পুলিসের কাছে অভিযোগ দায়ের করি। ১৪ দিন কেটে গেছে, এখনও কোনও পদক্ষেপ করা হয়নি। আমি সত্যিই হতাশ। আমি অনেকের কাছেই মুম্বই পুলিসের প্রশংসা শুনেছি। তবে এই ব্যক্তিটিকে নিয়ে ওদের ব্যবহারে অদ্ভুত। এমনকি এই ব্যক্তি আর অনেক মহিলার সঙ্গেই খারাপ করেছে, সেটা বলার পরও কোনও লাভ হয়নি। এখনও কোনও ব্য়বস্থা নেওয়া হয়নি।' উর্ফির কথায়, 'এই লোকটি সমগ্র সমাজ এবং মহিলাদের জন্যই ক্ষতিকর। এই লোকটির বাঁচার কোনও অধিকারই নেই। পুলিস কী পদক্ষেপ করবে জানি না, তবে এই লোকটির পঞ্জাব ফিল্ম ইন্ডাস্ট্রিতে দিব্যি কাজ করে বেড়াচ্ছে।' পরে অবশ্য তাঁর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত পাঞ্জাবি অভিনেতাকে গ্রেফতার করে পুলিস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.