সমুদ্র সৈকতে বিকিনি পরে দাঁড়িয়ে দিশা, বাড়ছে ‘উম্ফ ফ্যাক্টর’

নতুন বছর শুরুর আগেই দেশ ছাড়েন টাইগার শ্রফ এবং দিশা পাটানি। বিদেশে গিয়ে বছর শেষ করে নিউ ইয়ার সেলিব্রেট করেন বলিউডের এই ‘হট’ জুটি। মুম্বই বিমানবন্দরে টাইগার এবং দিশার সঙ্গে দেখা হয় রণবীর সিং-এর। ৩ জনকে এক ফ্রেমে দেখার পরই ভাইরাল হয়ে যায় ওই ছবি। কিন্তু, শ্রীলঙ্কায় কেমনভাবে ছুটি কাটাচ্ছেন টাইগার, দিশা জানেন?

Updated By: Jan 2, 2018, 01:20 PM IST
সমুদ্র সৈকতে বিকিনি পরে দাঁড়িয়ে দিশা, বাড়ছে ‘উম্ফ ফ্যাক্টর’

নিজস্ব প্রতিবেদন : নতুন বছর শুরুর আগেই দেশ ছাড়েন টাইগার শ্রফ এবং দিশা পাটানি। বিদেশে গিয়ে বছর শেষ করে নিউ ইয়ার সেলিব্রেট করেন বলিউডের এই ‘হট’ জুটি। মুম্বই বিমানবন্দরে টাইগার এবং দিশার সঙ্গে দেখা হয় রণবীর সিং-এর। ৩ জনকে এক ফ্রেমে দেখার পরই ভাইরাল হয়ে যায় ওই ছবি। কিন্তু, শ্রীলঙ্কায় কেমনভাবে ছুটি কাটাচ্ছেন টাইগার, দিশা জানেন?

আরও পড়ুন : মা হলেন সুনিধি,খুশির হওয়া বলিউডে 

দ্বীপ রাষ্ট্রে ছুটি কাটাতে গিয়ে সেখানকার ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন দিশা পাটানি। সমুদ্র সৈকতে বিকিনি সুন্দরী দিশাকে ওই রূপে দেখার পরই সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে যায় সেই ছবি। সমুদ্র সৈকতে বিকিনি সুন্দরী দিশাকে যে আরও মোহময়ী লাগছে, তা এক কথায় স্বীকার করে নিয়েছে বি টাউনে ক্রিটিকদের একাংশ।

 

 

Heaven

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

তবে শুধু দিশা নন, সৈকতে পেশীবহুল টাইগারকে দেখে খুশি তাঁর ভক্তরা।

আরও পড়ুন : ক্যামেরার দিকে তাকালেন না, শাহিদের বাড়িতে শ্রীদেবীর মেয়ে 

সম্প্রতি টাইগার শ্রফের বোন কৃষ্ণা শ্রফ উত্তাপ ছড়ান। কখনও বিকিনি পরে ছবি শেয়ার করে আবার কখনও টপলেস ছবি দিয়ে ‘উম্ফ ফ্যাক্টর’-কে চড়চড়িয়ে বাড়িয়ে দেন টাইগার শ্রফের বোন কৃষ্ণা।

.