মা হলেন সুনিধি চৌহান, খুশির হাওয়া বলিউডে

মা হলেন বলিউডের জনপ্রিয় গায়িকা সুনিধি চৌহান। সোমবার মুম্বইয়ের সূর্য হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন সুনিধি। মা এবং সন্তান দু’জনেই ভাল আছেন বলে জানানো হয়েছে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে।

Updated By: Jan 2, 2018, 01:48 PM IST
মা হলেন সুনিধি চৌহান, খুশির হাওয়া বলিউডে

নিজস্ব প্রতিবেদন : মা হলেন বলিউডের জনপ্রিয় গায়িকা সুনিধি চৌহান। সোমবার মুম্বইয়ের সূর্য হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন সুনিধি। মা এবং সন্তান দু’জনেই ভাল আছেন বলে জানানো হয়েছে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে।
২০১২ সালে হিতেশ সোনিকের সঙ্গে বিয়ে হয় বলিউডের জনপ্রিয় গায়িকা সুনিধি চৌহানের। প্রায় ৫ বছর পর সুনিধি এবং হিতেশের সন্তান পৃথিবীর আলো দেখায় খুশির হওয়া বি টাউনে। সুনিধি চৌহানের বাবা বলেন, এটা সুনিধির জীবনের নতুন অধ্যায়। এবার নতুন করে জীবন শুরু করবেন সুনিধি। সুখবর পেয়ে এভাবেই সংবাদমাধ্যমের সামনে উচ্ছ্বাস প্রকাশ করেন বলিউডের জনপ্রিয় গায়িকার বাবা।

আরও পড়ুন : হৃত্বিকের স্ত্রী হচ্ছেন বলিউডের এই অভিনেত্রী?
হিতেশ সোনিকের আগে সুনিধি চৌহানের সঙ্গে বিয়ে হয় কোরিওগ্রাফার ববি খানের সঙ্গে। মাত্র ১৮ বছর বয়সে ববি খানের সঙ্গে মালাবদল হয় সুনিধির। কিন্তু, বেশিদিন টেকেনি সেই বিয়ে। ২০১২ সালে সুরকার হিতেশ সোনিককে বিয়ে করেন সুনিধি। প্রায় ২ বছর হিতেশ সোনিকের দঙ্গে ‘ডেট’ করার পর অবশেষে হিতেশের সঙ্গে ঘর বাঁধেন সুনিধি।

 

.