Sushant Singh Rajput মৃত্যু মামলায় গ্রেফতার বন্ধু সিদ্ধার্থ পিঠানি

সুশান্ত হত্যা মামলায় বহুবার তাঁকে নানান ভাবে প্রশ্ন করেছে NCB ও সিবিআই (CBI)

Updated By: May 28, 2021, 12:32 PM IST
Sushant Singh Rajput মৃত্যু মামলায় গ্রেফতার বন্ধু সিদ্ধার্থ পিঠানি

নিজস্ব প্রতিবেদন: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঠিক এক বছরের মাথায় তদন্তে চাঞ্চল্যকর মোড়। সুশান্ত 'খুনে' জড়িত হিসেবে বন্ধু সিদ্ধার্থ পাঠানিকে (Siddharth Pithani Arrested) গ্রেফতার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। বৃহস্পতিবার হায়দ্রাবাদ থেকে তাঁকে গ্রেফতার করা হয় বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই মুম্বইতে আনা হয়েছে তাঁকে। সুশান্ত হত্যা মামলায় বহুবার তাঁকে নানান ভাবে প্রশ্ন করেছে NCB ও সিবিআই (CBI)।  গত বছরের সেপ্টেম্বর মাসেও তাঁকে একাধিকবার তলব করে জিজ্ঞাসাবাদ করা হয়।

২০২০ এর ১৪ই জুন বান্দ্রায় নিজের অ্যাপার্টমেন্ট থেকে সুশান্ত সিং রাজপুতের (Sushant Sing Rajput) দেহ উদ্ধার হয়। সুশান্ত সিং রাজপুতের কাছের বন্ধু ছিলেন সিদ্ধার্থ পিঠানি। সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটেই থাকতেন তাঁর সঙ্গে। সুশান্তের মৃত্যুর পরেই বলিউডে ড্রাগ ব্যবসা ও স্বজনপোষণ নিয়ে সরব হয় গোটা দেশ। গোটা বিষয়ে তদন্তের দাবি ওঠে। তলব করা হয় একের পর এক অভিনেতা-পরিচালকদের। সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করে অভিনেতার পরিবারও। গ্রেফতার হয়েও বেকসুর খালাস হন রিয়া।

আরও পড়ুন: বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি অনুরাগ কাশ্যপ, করা হল angioplasty

সুশান্তের মৃত্যুর পর যাদের নাম সবার আগে উঠে আসে তাঁর মধ্যে অন্যতম সিদ্ধার্থ পিঠানি। জানা যায়, ফ্ল্যাটে সুশান্তের ঝুলন্ত মৃতদেহ প্রথম তিনিই দেখেন ও পুলিসকে খবর দেন। কদিন আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হন সিদ্ধার্থ। ফ্যানেরা অবশ্য সে নিয়ে তাঁকে ট্রোলও করেন। সুশান্ত খুনে সিদ্ধার্থই অন্যতম চক্রী বলে মনে করেন ফ্যানেরা। অবশেষে আজ সে গ্রেফতার হয়। বারবার জিজ্ঞাসাবাদে নিজের উত্তরেই ফেঁসে যান সিদ্ধার্থ। সুশান্তকে ড্রাগ মেশানো খাবার তিনিই খাওয়াতেন বলেও অভিযোগ। 

আরও পড়ুন: AbRam-এর জন্মদিন, মিষ্টি শুভেচ্ছা দিদি Suhana-র, দেখুন ভিডিও

.