রিয়ার বাবার টুইটার অ্যাকাউন্ট ভুয়ো, জানা গেল তথ্য যাচাইয়ে

শুনানির দিন ১০ সেপ্টেম্বর বৃহস্পতিবার ধার্য করা হয়েছে...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 9, 2020, 10:18 PM IST
রিয়ার বাবার টুইটার অ্যাকাউন্ট ভুয়ো, জানা গেল তথ্য যাচাইয়ে

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত মামলায়, মাদককাণ্ডে গ্রেফতার করা হয়েছে রিয়া চক্রবর্তীকে। আর এর পরেই রিয়ার বাবার নামে একটি ভুয়ো টুইটার অ্যাকাউন্ট থেকে হতাশা প্রকাশ করে একাধিক টুইট করা হয়। বুধবার একাধিক সর্বভারতীয় সংবাদমাধ্য়মে উঠে এসেছিল এই তথ্য। অনেকের মতোই Zee 24 ঘণ্টা ডট কমের থেকেই এই খবর প্রকাশিত করা হয়। পরে বাংলা বুমলাইভ.ইন-এর তথ্য় যাচাইয়ের পর জানা যায় ইন্দ্রজিত চক্রবর্তীর টুইটার অ্য়াকাউন্টটি ভুয়ো (Fake)।

ইন্দ্রজিত চক্রবর্তীর নামে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছিল ''কোনও বাবা মেয়ের প্রতি অবিচার সহ্য় করতে পারে না, এর থেকে মৃত্যু শ্রেয়।'' পাশাপাশি এই অ্যাকাউন্ট থেকে আরও বেশ কয়েকটি টুইট শেয়ার করা হয়। 

যদিও বুম লাইভ ফ্য়াক্ট চেক করার পর জানা যাচ্ছে ইন্দ্রজিত চক্রবর্তীর নামে এই টুইটার অ্য়াকাউন্টটি আদৌ রিয়ায় বাবার নয়। এটি ভুয়ো (Fake) অ্য়কাউন্ট।

আরও পড়ুন- 'সবই কর্মফল', রিয়ার গ্রেফতারের পর লিখলেন অঙ্কিতা লোখান্ডে

এদিকে সেশন কোর্ট রিয়ার জামিনের আবেদন নাকচ করে দেওয়ার পর অভিনেত্রীর আইনজীবী সতীশ মানশিন্ডে বুধবার আবারও বিশেষ আদালতে রিয়া ও সৌভিকের জামিনের আবেদন করেন। যার শুনানির দিন ১০ সেপ্টেম্বর বৃহস্পতিবার ধার্য করা হয়েছে।

মঙ্গলবারই মাদককাণ্ডে রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করেছে NCB। বুধবার রিয়াকে আদালতে তোলা হলে তাঁকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেওয়া হয়। ইতিমধ্যেই রিয়াকে বাইকুল্লা জেলে নিয়ে যাওয়া হয়েছে। ২২ সেপ্টেম্বর পর্যন্ত বিচারবিভাগীয় হেফাজতে থাকতে হবে রিয়া চক্রবর্তীকে। বিচারবিভাগীয় হেফাজতের সীমা রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীর ক্ষেত্রেও বাড়িয়েছে আদালত। স্যামুয়েল মিরান্ডা ও বসিত পরিহরকেও ১৪ দিনের বিচারবিভাগীর হেফাজতে পাঠিয়েছে আদালত।

এদিকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে দাবি করা হয়েছে রিয়া চক্রবর্তী 'ড্রাগ সিন্ডিকেট'-এর সক্রিয় সদস্য। সুশান্তের জন্য তিনিই মাদক আনাতেন। NDPS আইন অনুসারে ২৭এ, ২১, ২২, ২৮ ও ২৯ ধারায় মামলা দায়ের করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। অন্য়দিকে সুশান্ত মামালায় NCB-র পাশাপাশি তদন্ত চালাচ্ছে CBI ও ED।

.