বলিউডের ৮০% তারকা মাদক সেবন করেন, জোর গলায় দাবি করলেন রিয়া

রিয়ার জামিন খারিজ হওয়ার পর কার্যত ভেঙে পড়েন অভিনেত্রীর বাবা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 9, 2020, 03:30 PM IST
বলিউডের ৮০% তারকা মাদক সেবন করেন, জোর গলায় দাবি করলেন রিয়া
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে মঙ্গলবার গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। মঙ্গলবার রাতভর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে ছিলেন সুশান্ত সিং রাজপুতের বিশেষ বান্ধবী। মঙ্গলবার এনসিবির দফতরে কাটানোর পর বুধবার সকাল সাড়ে দশটা নাগাদ বাইকুল্লা জেলে নিয়ে যাওয়া হয় রিয়াকে। রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে অভিনেত্রীর জন্য জামিনের আবেদন করলেও, তা খারিজ করে দেওয়া হয়। বুধবার জামিনের আবেদন খারিজ হওয়ার পর প্রকাশ্যেই কান্নায় ভেঙে পড়েন অভিনেত্রী।প্রসঙ্গত, বৃহস্পতিবার ফের দায়রা আদালতে রিয়ার মাদক মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে।

আরও পড়ুন : কঙ্গনার অফিস ভাঙা নিয়ে বিতর্ক, মুম্বইকে সরাসরি 'পাকিস্তান' বলে আক্রমণ করলেন অভিনেত্রী

বুধবার ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে যখন শুনানি শুরু হয় তখন অভিনেত্রী দাবি করেন, বলিউডের ৮০ শতাংশ তারকা মাদক সেবন করেন। তবে বলিউডের কোন কোন তারকা মাদক সেবনের তালিকায় রয়েছেন, সে বিষয়ে মুখ খোলেননি রিয়া। অভিনেত্রী প্রশ্ন তোলেন, তিনি কী এমন কী ভুল করেছেন, যেখানে বলিউডের ৮০ শতাংশ অভিনেতা মাদক সেবন করেন!

আরও পড়ুন : 'আমার রামমন্দিরে বাবর বাহিনীর হানা' : কঙ্গনা রানাউত

এসেব পাশাপাশি অভিনেত্রীর উপর কেন্দ্রীয় সংস্থা কি কোনও ধরনের চাপ প্রয়োগ করেছে কি না বলেও প্রশ্ন তোলা হয়। যার উত্তরে স্পষ্ট না করে দেন রিয়া। কোনও কেন্দ্রীয় সংস্থাই জিজ্ঞাসাবাদের সময় তাঁর উপর কোনও চাপ প্রয়োগ করেনি বলে স্পষ্ট জানান জেলেবি অভিনেত্রী।

এদিকে রিয়ার জামিনের আবেদন খারিজ হওয়ার পরই কার্যত হতাশা উগরে দেন অভিনেত্রীর বাবা ইন্দ্রজিত চক্রবর্তী। রিয়া চক্রবর্তী যাতে বিচার পান, সেই আবেদন করে 'জাস্টিস ফর রিয়া' ক্যাম্পেন শুরু করেন অভিনেত্রীর বাবা ইন্দ্রজিত চক্রবর্তী।

.