প্রিয়াঙ্কার এই নাইট গাউনের দাম কত জানেন?

এই ছবি দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন নেটিজেনরা। 

Updated By: Jan 13, 2019, 06:21 PM IST
প্রিয়াঙ্কার এই নাইট গাউনের দাম কত জানেন?

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি ক্যারিবিয়ান দ্বীপে প্রিয়াঙ্কা-নিকের দ্বিতীয় মধুচন্দ্রিমা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। প্রিয়াঙ্কা নিজেই সোশ্যাল মিডিয়ায় নিকের সঙ্গে ঘনিষ্ঠ একটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে হালকা হলুদ রঙের শুট পরে থাকতে দেখা যাচ্ছে নিক-কে। অন্যদিকে প্রিয়াঙ্কার পরনে ফ্লোরাল গাউন। সুইমিং পুলের পাশে প্রিয়াঙ্কাকে যখন নিক জোনাসকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে থাকতে দেখা যায়, সেই ছবি দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন নেটিজেনরা। 

তবে দেশি গার্ল প্রিয়াঙ্কার পরনে এই ফ্লোরাল নাইট গাউনের দাম কত জানেন? 

আরও পড়ুন-সাক্ষৎকার দিতে গিয়ে কেঁদে ফেললেন রণবীর সিং, হঠাৎ কী এমন ঘটল?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

জানা যাচ্ছে, প্রিয়াঙ্কার এই সুপার স্টাইলিশ কাইয়া নাইট গাউনের দাম ৮২০ মার্কিন ডলার। অর্থাৎ যা ভারতীয় মুদ্রায় দাঁড়াচ্ছে ৫৭ হাজার ১১৫ টাকা। 

আরও পড়ুন-রিসেপশনে নববধূ দীপিকার সামনে প্রাক্তন প্রেমিকা অনুষ্কা যখন হাজির হয়েছিল, তখন কী মনে হয়েছিল? মুখ খুললেন রণবীর

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

জানা যাচ্ছে, মধুচন্দ্রিমা কাটানোর পর যে যাঁর কাজে মন দেবেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। পরিচালক সোনালি বসের সিনেমা 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর শুটিংয়ের জন্য ব্যস্ত হয়ে পড়বেন পিগি। এই সিনেমায় তাঁর বিপরীতে রয়েছেন ফারহান আখতার এবং জায়রা ওয়াসিম। 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর বেশ কিছু অংশের শুটিং ইতিমধ্যেই শেষ করেছেন পরিচালক। রাকেশ শর্মার বায়পিকেও অভিনয়ের কথা ছিল প্রিয়াঙ্কার। কিন্তু, ওই সিনেমায় আমির খানের পরিবর্তে শাহরুখ খানের নাম প্রস্তাব করায় ছেটে ফেলা হয় প্রিয়াঙ্কাকে। রাকেশ শর্মার বায়পিকে তাই শাহরুখ খানের বিপরীতে ফাতিমা সানা শেখকে অভিনয় করতে দেখা যাবে বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন-দীপিকা ভুলভাল কথা বলছে! হঠাৎ কেন রেগে গেলেন রণবীর?

.