KK-Rupankar Bagchi: "বিরুদ্ধে নয়, আমিও কেকে'র গানের ভক্ত", মন্তব্য বিতর্কে জি ২৪ ঘণ্টায় প্রথম মুখ খুললেন রূপঙ্কর

Zee ২৪ ঘণ্টাকে রূপঙ্কর বলেন, "খুবই দুঃখ লাগছে। কষ্ট লাগছে। আমি এখনই শুনলাম। অত্যন্ত বড়় মাপের শিল্পী ছিলেন। এটা কোনও মৃত্যুর বয়স নয়। অনেক মানুষ ছেড়ে গিয়েছেন। যাঁদের বয়স হয়েছে। ওঁর পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।"   

Updated By: Jun 2, 2022, 06:16 AM IST
KK-Rupankar Bagchi: "বিরুদ্ধে নয়, আমিও কেকে'র গানের ভক্ত", মন্তব্য বিতর্কে জি ২৪ ঘণ্টায় প্রথম মুখ খুললেন রূপঙ্কর

দেবপ্রিয় দত্ত মজুমদার: সোমবার কলকাতায় কেকে'র (KK) একটি অনুষ্ঠান নিয়ে মন্তব্য করেছিলেন সঙ্গীত শিল্পী রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi)। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল কটাক্ষের মুখে পড়েন তিনি। এরপর মঙ্গলবার কেকে' (KK) অকাল প্রয়াণের খবর শুনে, শোকস্তব্ধ সেই রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi)। বাংলার সঙ্গীত শিল্পীর গলায় এবার 'উল্টো সুর'।  

Zee ২৪ ঘণ্টায় প্রথম প্রতিক্রিয়া দিলেন রূপঙ্কর বাগচী। তিনি বলেন, "খুবই দুঃখ লাগছে। কষ্ট লাগছে। আমি এখনই শুনলাম। অত্যন্ত বড়় মাপের শিল্পী ছিলেন। এটা কোনও মৃত্যুর বয়স নয়। অনেক মানুষ ছেড়ে গিয়েছেন। যাঁদের বয়স হয়েছে। ওঁর পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।"   

একই সঙ্গে কেকের প্রতি করা তাঁর মন্তব্য নিয়ে যে বিতর্ক শুরু হয়েছে তারও উত্তর দেন শিল্পী। রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi) বলেন, "আমি কেকের বিরুদ্ধে কিছু বলতে চাইনি। এটা যদি মানুষ ভুল বোঝে, আমার দুঃখ লাগবে। আমি তো মানুষটাকে চিনি'ই না। বরং আমি ওঁর গানের ভক্ত। আমি বাংলা গানের সপক্ষে কথা বলতে চেয়েছিলাম।"

কী বলেছিলেন রূপঙ্কর?

ফেসবুক লাইভে রূপঙ্কর বলেন, "কেকে দারুণ গায়ক। কিন্তু ওঁর ভিডিও দেখে আমি অনুভব করলাম, আমাদের কলকাতায় কেকে-র লেভেলে যাঁরা যাঁরা নাম করেছেন অর্থাৎ ন্যাশনাল লেভেলে কেকে-র যে জায়গা সেই অনুযায়ী পশ্চিমবঙ্গের লেভেলে যাঁরা যাঁরা নাম করেছেন, সেই পজিশনে যে সমস্ত গায়ক গায়িকা আমাদের কলকাতায় রয়েছেন যেমন আমি, অনুপম, সোমলতা, ইমন, রাঘব, মনোময়, উজ্জ্বয়িনী, ক্যাকটাস, রূপম তাঁরা সবাই কেকে-র থেকে ভালো গাই।"

দর্শকদের উদ্দেশে তিনি প্রশ্ন করেন, "আমাদের নিয়ে আপনারা এতো উত্তেজনা বোধ করেন না কেন? কে এই কেকে? আমরা যেকোনও কেকে-র থেকে বেটার। আমি যে কজন সিঙ্গারের নাম উচ্চারণ করলাম তাঁরা যেকোনও পারফরম্যান্সে কেকের থেকে ভালো। বম্বে নিয়ে এতো উত্তেজনা কেন? কতদিন বম্বের পিছনে ঘুরবেন? সাউথ ইন্ডিয়া, পঞ্জাব, উড়িষ্যাকে দেখুন, বাঙালি হোন প্লিজ।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.