Singer KK Dies: তাঁর গান সকলকে এক সুতোয় বেঁধেছিল! কেকে-র মৃত্যুতে শোকস্তব্ধ প্রধানমন্ত্রী

মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে একটি অনুষ্ঠানে যোগ দেন কৃষ্ণকুমার কুননাথ ওরফে কেকে। জানা গেছে, অনুষ্ঠান শেষে হোটেলে ফিরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। 

Updated By: Jun 1, 2022, 12:46 AM IST
Singer KK Dies: তাঁর গান সকলকে এক সুতোয় বেঁধেছিল! কেকে-র মৃত্যুতে শোকস্তব্ধ প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: সঙ্গীতশিল্পী KK-র প্রয়াণে শোকপ্রকাশ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইট করে নিজের শোকবার্তা জানিয়েছেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, "সঙ্গীতশিল্পী কেকে-র অকালপ্রয়াণে আমি গভীর ভাবে শোকাহত। তাঁর গান প্রতিটি বয়সের মানুষকে কার্যত একটা সুতোয় বেঁধে রেখেছিল।"

 

মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে একটি অনুষ্ঠানে যোগ দেন কৃষ্ণকুমার কুননাথ ওরফে কেকে। জানা গেছে, অনুষ্ঠান শেষে হোটেলে ফিরেই অসুস্থ হয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গেই তাঁকে সিএমআরআই হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসকদের প্রাথমিক অনুমান, হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে তাঁর। তবে আকস্মিক মৃত্যুর কারণ জানতে গায়কের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কেকে-র মৃত্যুতে ইতিমধ্যেই শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে।

প্রধানমন্ত্রীর পাশাপাশি, কেকে-র মৃত্যুতে শোকজ্ঞাপন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনিও এক টুইট বার্তায় জানিয়েছেন, কেকে-র মৃত্যুতে সঙ্গীত জগতে অপূরণীয় ক্ষতি হল। 

চিকিৎসকদের প্রাথমিক অনুমান, হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে তাঁর। তবে আকস্মিক মৃত্যুর কারণ জানতে গায়কের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। 

কেকে-র মৃত্যুতে ইতিমধ্যেই শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে। 

 আরও পড়ুনSinger KK Dies: প্রয়াত সংগীত শিল্পী কেকে, কলকাতার CMRI হাসপাতালে মৃত্যু

আরও পড়ুন- Singer KK Dies: 'বিশ্বাসই করতে পারছি না', বন্ধুর মৃত্যুতে বাকরুদ্ধ সঙ্গীত পরিচালক জিৎ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

মৃত্যু

.