দিদিরাই তাঁর জীবনের শিক্ষক, সুশান্তের পুরনো ভিডিয়ো শেয়ার করে আবেগপ্রবণ শ্বেতা

পুরনো ভিডিয়ো শেয়ার করেন শ্বেতা 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 12, 2020, 06:44 PM IST
দিদিরাই তাঁর জীবনের শিক্ষক, সুশান্তের পুরনো ভিডিয়ো শেয়ার করে আবেগপ্রবণ শ্বেতা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : পদার্থ বিদ্যার প্রতি ভালবাসা থেকে ক্রিকেট খেলা, যা শিখেছেন, তা দিদিদের কাছ থেকেই। মিতু দিদি, রানি দিদি, প্রিয়াঙ্কা দিদি কিংবা শ্বেতা দিদি, ৪ দিদিই তাঁর জীবনের শিক্ষক। সুশান্ত সিং রাজপুতের পুরনো ভিডিয়ো শেয়ার করলেন শ্বেতা সিং কৃতি। যেখানে ৪ দিদির প্রতি ভালবাসা থেকে তাঁদের শিক্ষা, সব কথাই ক্যামেরার সামনে উগরে দেন সুশান্ত।

দেখুন ভিডিয়ো...

 

সম্প্রতি ইডির জিজ্ঞাসাবাদের মাঝে রিয়া চক্রবর্তী সুশান্তের সঙ্গে তাঁর দিদিদের সম্পর্ক ভাল ছিল না বলে দাবি করেন। শুধু তাই নয়, সুশান্ত তাঁর দিদিদের প্রতি বিরক্ত বলেও দাবি করেন রিয়া। সুশান্তের সেই কথোপকথন প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়। তবে রিয়া যে সুশান্তের সঙ্গে তাঁর দিদিদের সম্পর্ক নিয়ে কটূক্তি করতে চাইছেন, তা স্পষ্ট বলে অনেকে মন্তব্য করতে শুরু করেন। 

এরপরই টেলি অভিনেত্রী কাম্য পঞ্জাবি বিষয়টি নিয়ে মুখ খোলেন। তিনি বলেন, ভাই-বোনের সম্পর্কের মধ্যে এমন অনেক খুটিনাটি বিষয় হয়েই থাকে। সুশান্তের ক্রেডিট কার্ড , ডেবিট কার্ড তাঁর দিদিরা ব্যবহার করতেন না। অভিনেতার সমস্ত কার্ডের দখল নিয়ে অর্থ নয়ছয় রিয়াই করেন বলেও দাবি করেন কাম্য। সুশান্তের সঙ্গে তাঁর দিদিদের সম্পর্ক বিগড়েছে বলে যে দাবি রিয়া করেন, তার প্রেক্ষিতেই এবার পালটা ভিডিয়ো শেয়ার করেন অভিনেতার ছোড়দি শ্বেতা সিং কৃতি।

.