Samantha Ruth Prabhu: হাসপাতালে ভর্তি সামান্থা, হঠাৎ কী হল নায়িকার?

Samantha Ruth Prabhu: ২০২২ সালে প্রথমবার জানিয়েছিলেন নিজের স্বাস্থ্য সম্পর্কে তথ্য শেয়ার করেন সামান্থা। তিনি জানান যে মায়োসাইটিস নামে এক বিরল অটো ইমিউন রোগে ভুগছেন৷ ফের বৃহস্পতিবার পোস্টের মাধ্যমে সামান্থা জানান যে তিনি হাসপাতালে ভর্তি।

Updated By: Oct 12, 2023, 08:53 PM IST
Samantha Ruth Prabhu: হাসপাতালে ভর্তি সামান্থা, হঠাৎ কী হল নায়িকার?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত বছরই সামান্থা রুথ প্রভু(Samantha Ruth Prabhu) জানিয়েছিলেন যে মায়োসাইটিস নামে এক বিরল অটো ইমিউন রোগে ভুগছেন তিনি। সেই কারণে বেশ কিছু ছবির কাজও তিনি ছেড়েছেন। এবার ফের অনুরাগীদের চিন্তা বাড়ালেন অভিনেত্রী। হাসপাতালে ভর্তি সামান্থা রুথ প্রভু। সে কথা নিজেই জানিয়েছেন ‘ফ্যামিলি ম্যান ২’-এর অভিনেত্রী।

আরও পড়ুন- Pori Moni|Shakib Al Hasan: সাকিবের রেকর্ড ছুঁয়ে ফেললেন পরীমণি...

অভিনেত্রী তথা দক্ষিণী স্টারের নতুন পোস্ট দেখে দুশ্চিন্তায় অনুরাগীরা। হাসপাতালের বেড থেকে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। হাতে চলছে স্যালাইন। কোলে রয়েছে একটি ট্যাব। ওষুধ খেয়ে কোন কোন রোগমুক্তি ঘটেছে, ছবি পোস্ট করে সে বিষয়ে সামান্থা বিস্তারিত জানিয়েছেন।

২০২২ সালে প্রথমবার জানিয়েছিলেন নিজের স্বাস্থ্য সম্পর্কে তথ্য শেয়ার করেন সামান্থা। তিনি জানান যে মায়োসাইটিস নামে এক বিরল অটো ইমিউন রোগে ভুগছেন৷ এই রোগের ফলে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা সরাসরি আক্রমণ করে পেশিকে৷ একাধিক কারণে এই রোগ হতে পারে, এর ফলে পেশিতে অনেক সময় তীব্র যন্ত্রণার সৃষ্টি হয়৷ এর প্রধান উপসর্গ, পেশিতে যন্ত্রণা ও দুর্বলতা৷ আপাতত সেই বিরল রোগ থেকে মুক্তির জন্যই সবরকম চিকিৎসার সাহায্য নিচ্ছেন সামান্থা।

আরও পড়ুন- Aishwarya Rai Bachchan: জয়া-নভ্যা-অগস্ত্যকে ছেঁটে অমিতাভ-আরাধ্যার ছবি পোস্ট, তুমুল কটাক্ষের মুখে ঐশ্বর্য...

কিন্তু কেন হাসপাতালে ভর্তি তা নায়িকা খোলসা না করলেও শোনা যাচ্ছে যে সেই রোগের চিকিৎসার জন্যই সম্ভবত হাসপাতালে ভর্তি হয়েছেন নায়িকা। এই রোগের কারণেই সামান্থা বেশ কয়েক দিন আগেই অভিনয় থেকে বিরতি নিয়েছেন। এই মুহূর্তে স্বাস্থ্যের প্রতি নজর দিতে চান বলেই জানিয়েছেন। সম্প্রতি তাঁর ও নাগা চৈতন্যে সম্পর্ক জোড়া লাগার গুঞ্জন শোনা যায়। তবে সেই গুঞ্জনেও জল ঢেলেছেন সামান্থা নিজেই।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.