ক্লিন্টনের পাশেই সলমন

সারা দুনিয়া এখন তাকিয়ে রয়েছে আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনের দিকে। বিশ্বের অনেক গুনী মানুষ আমেরিকার নাগরিক না হলেও ভাগ হয়ে গেছেন ট্রাম্প এমং হিলারি শিবিরে। এসব চলছিলই, আর তারমধ্যে বলিউডের ভাইজান আজ জানিয়ে দিলেন তাঁর সমর্থের কথাও। ট্যুইটারে আজ সলমন দ্বর্থহীন ভাষায় লিখেছেন যে তিনি হিলারি রডহ্যাম ক্লিন্টনকেই সমর্থন করছেন এবং হিলারির একটি ছবি আপলোড করে শুভেচ্ছাও জানিয়েছেন সল্লু মিঁঞা।

Updated By: Nov 5, 2016, 06:20 PM IST
ক্লিন্টনের পাশেই সলমন

ওয়েব ডেস্ক: সারা দুনিয়া এখন তাকিয়ে রয়েছে আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনের দিকে। বিশ্বের অনেক গুনী মানুষ আমেরিকার নাগরিক না হলেও ভাগ হয়ে গেছেন ট্রাম্প এমং হিলারি শিবিরে। এসব চলছিলই, আর তারমধ্যে বলিউডের ভাইজান আজ জানিয়ে দিলেন তাঁর সমর্থের কথাও। ট্যুইটারে আজ সলমন দ্বর্থহীন ভাষায় লিখেছেন যে তিনি হিলারি রডহ্যাম ক্লিন্টনকেই সমর্থন করছেন এবং হিলারির একটি ছবি আপলোড করে শুভেচ্ছাও জানিয়েছেন সল্লু মিঁঞা।

আরও পড়ুন- হঠাত্‍ জমে উঠল হোয়াইটহাউস দখলের লড়াই

প্রসঙ্গত, ৬৯ বছর বয়সী ডেমোক্র্যাট রাজনীতিক হিলারির এবারের প্রতিপক্ষ রিপাবলিকান ধনকুবের ডোনাল্ড ট্রাম্প। ফক্স নিউজের সাম্প্রতিকতম সমীক্ষা থেকে জানা যাচ্ছে যে, এই মুহূর্তে ২ শতাংশ পছন্দের ভোটে এগিয়ে রয়েছেন হিলারিই।

আরও পড়ুন- পাকিস্তান চিন এই কারণেই 'বন্ধু'

.